স্বামীর ঘরে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ

জাগরণ ডেস্ক প্রকাশিত: আগস্ট ২৩, ২০১৯, ০৩:৩৯ পিএম স্বামীর ঘরে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ

বরিশাল নগরীতে স্বামীর ঘর থেকে কলেজপড়ুয়া গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ আগস্ট) দিবাগত রাতে কাউনিয়া বিসিক এলাকার ‘মঞ্জিল আবাসিক প্রকল্পে’র ভাড়া বাসা থেকে ফারজানা আক্তার সাথী নামের ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

নিহত ফারজানা আক্তার সাথী বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুরের বড় পুইউটা গ্রামের রাহাত বিশ্বাসের স্ত্রী। স্বামী রাহাত মোবাইল এক্সেসরিজের ব্যবসা এবং গৃহবধূ ফারজানা আক্তার সাথী (২২) এ বছর বানারীপাড়ার চাখার কলেজ থেকে অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছেন।

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ছয় বছর আগে বাকেরগঞ্জের রাহাত বিশ্বাসের সাথে বিয়ে হয় বানারীপাড়ার ফারজানা আক্তার সাথীর। বিয়ের পর থেকে ওই দম্পতি বরিশাল নগরীর কাউনিয়া ‘মঞ্জিল আবাসিক প্রকল্পে’র একটি বাড়িতে ভাড়া থাকত।

ঘরে কারো না থাকার সুযোগে বৃহস্পতিবার রাত ৮টার পর যেকোনো সময় ফারজানা আক্তার সাথী নিজ শয্যাকক্ষে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। রাতে স্বামী ঘরে ফিরে স্ত্রীর গলায় ফাঁস দেয়া মৃতদেহ দেখে প্রতিবেশী ও পুলিশকে খবর দেন।

পরে কাউনিয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠায়। শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে মৃতদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তবে এখন পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ আত্মহত্যা করতে পারেন বলে ধারণা পুলিশের।

এনআই

আরও সংবাদ