• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৪, ২০১৯, ০৬:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৪, ২০১৯, ০৬:৩৯ পিএম

স্বামীর প্রতারণার শিকার কলেজছাত্রীর আত্মহত্যা

স্বামীর প্রতারণার শিকার কলেজছাত্রীর আত্মহত্যা
স্বামীর প্রতারণার শিকার হয়ে আত্মহননের পথ বেছে নেয়া জয়শ্রী রায়  -  ছবি : জাগরণ

নোয়াখালীতে স্বামীর প্রতারণার শিকার হয়ে আত্মহননের পথ বেছে নিলেন জয়শ্রী রায় নামের এক কলেজছাত্রী। জেলার সুবর্ণচরের চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা গ্রামে বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। জয়শ্রী রায় (২০) সৈকত সরকারি কলেজের স্নাতক (সম্মান) দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

রোববার (৪ আগস্ট) বিকেল ৩টার দিকে পশ্চিম চরবাটা গ্রামে এ ঘটনা ঘটে। পরে জয়শ্রীর বাবার বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জয়শ্রী রায় ওই গ্রামের মৃত দুর্লভ বিহারির মেয়ে। 

পারিবারিক সূত্রে জানা গেছে, গত বছর ফেনীর দাগনভূঁয়ার কমল দাসের সাথে জয়শ্রীর বিয়ে হয়। বিয়ের ২৭ দিন পর কমল দক্ষিণ আফ্রিকায় চলে যান। যাওয়ার পর থেকে তার সাথে কমলের সম্পর্ক ভালো যাচ্ছিল না। এরই মধ্যে জয়শ্রী জানতে পারেন, কমলের আরো এক স্ত্রী আছে। ঘটনাটি জয়শ্রী মোবাইলে কমলকে জানানোর পর তার সাথে খারাপ আচরণ করে আসছিলেন তিনি। স্বামীর প্রতারণার বিষয়টি মানতে না পেরে শেষ পর্যন্ত জয়শ্রী আত্মহত্যার পথ বেছে নেন বলে জানান তার মা সীমান্ত রায়।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন ফোনে জানান, জয়শ্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন