যশোরে আলোচিত আনসার হত্যায় জড়িত ৭ আসামি আটক

জাগরণ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০১৯, ০৬:৪৭ পিএম যশোরে আলোচিত আনসার হত্যায় জড়িত ৭ আসামি আটক
আনসার সদস্য হোসেন আলী তরফদার হত্যায় জড়িত আটক ৭ আসামি  -  ছবি : জাগরণ

যশোরের হাশিমপুরে আলোচিত আনসার সদস্য হোসেন আলী তরফদার হত্যায় জড়িত ৭ আসামিকে আটক করেছে যশোর গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম। এ সময় হত্যার কাজে ব্যবহৃত ১টি চাকু ও ২টি মোটরসাইকেল জব্দ করে তারা।

রোববার (১৫ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে তথ্য নিশ্চিত করেছে যশোর গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে। আসামি আটকের বিবরণীতে জানানো হয়, ঢাকার ভাসানটেক ও কাফরুল থানা এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকাণ্ডের সাথে জড়িত পলাতক ৪ সদস্য মো. রাসেল কবির (২৫), মো. আনোয়ার হোসেন (২২), মো. হাবিল হোসেন বার্মিজ (২২) ও বিজয় কুমার বিশ্বাসকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যমতে ১৪ নভেম্বর রাত ৮টার দিকে হাশিমপুর বাজার হতে মো. সুজন হোসেন (২৩), সজল হোসেনকে (২২) গ্রেফতার করা হয়। ১৫ নভেম্বর  বেলা ১টার দিকে মাগুরা জেলার শালিখা থানার আড়পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আলী রাজ বাবু ওরফে ছোট বাবুকে (২৪) আটক করা হয়। এছাড়া মামলার প্রধান আসামি জুয়েল মুন্নাকে গ্রেফতারের জন্য যশোর সদর থানাধীন কুয়াদাপাড়া, আড়পাড়া গ্রামসহ সম্ভাব্য স্থানে গ্রেফতার অভিযান পরিচালনা করা হয়।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৩০ নভেম্বর সকাল সাড়ে ১০টার দিকে হাশিমপুর বাজারে জনৈক মোশারফের চায়ের দোকানে চা খাওয়ার সময় অজ্ঞাতনামা ৯/১০ জন দুষ্কৃতকারী হোসেন আলীকে গুলি করে হত্যা করে। ওইদিনই নিহত হোসেন আলীর ছেলে হুমায়ুন কবীর বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এনআই

আরও সংবাদ