• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০১৯, ০৩:৫১ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৩০, ২০১৯, ০৪:১৭ পিএম

যশোরে প্রকাশ্যে গুলি করে আনসার সদস্যকে হত্যা

যশোরে প্রকাশ্যে গুলি করে আনসার সদস্যকে হত্যা
নিহত আনসার সদস্য হোসেন আলী তরফদারের মরদেহ ঘিরে রেখেছে পুলিশ - ছবি : জাগরণ

যশোর শহরতলীর হাশিমপুরে হোসেন আলী তরফদার (৫৫) নামের এক আনসার সদস্য দুর্বৃত্তদের ছোড়া গুলিতে নিহত হয়েছেন।

শনিবার (৩০ নভেম্বর) সকাল ১০টার দিকে হাশিমপুর বাজারে একটি চায়ের দোকানের সামনে দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে। নিহত হোসেন আলী হাশিমপুর গ্রামের তরফদারপাড়ার আরশাদ আলী তরফদারের ছেলে।

স্থানীয়রা জানান, হোসেন আলী তরফদার চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন। ওই সময় কয়েকজন তাকে গুলি করে পালিয়ে যায়। একটি গুলি তার মাথায়, আরেকটি তার বুকের বাম পাশে বিদ্ধ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে যশোরের পুলিশ সুপার মঈনুল হকের নেতৃত্বে পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছান।

তারা আরো জানান, হোসেন আলী তরফদার একসময় নিষিদ্ধঘোষিত চরমপন্থী দলের সদস্য ছিলেন। তিনি ১৯৯৯ সালে সরকারের সাধারণ ক্ষমার আওতায় অস্ত্র জমা দিয়ে স্বাভাবিক জীবনে ফেরেন। এরপর সরকার তাকে আনসার বাহিনীতে চাকরি দেয়।

নিহতের স্বজনেরা জানান, আনসার বাহিনীর সদস্য হোসেন আলী তরফদার ঢাকার মিরপুরে কমর্রত ছিলেন। তিন দিন আগে ছুটিতে তিনি বাড়ি আসেন। শনিবার সকালে যশোর সদরের ভেকুটিয়া এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর তারা শুনতে পান, হোসেন আলী হাশিমপুর বাজারে দুর্বৃত্তদের গুলিতে গুলিবিদ্ধ হয়েছেন।

পুলিশ সুপার মঈনুল হক ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, আনসার বাহিনীর বিশেষ সদস্য হোসেন আলী তরফদারের খুনিরা বাজারের আশপাশেই ছিল। তিনি আসার পর হত্যা করে স্থানীয় লোকজনের মধ্যে মিশে খুনিরা পালিয়ে যায়।
তিনি বলেন, পূর্বশত্রুতার কারণে তিনি খুন হয়ে থাকতে পারেন। তবে হত্যাকাণ্ডের সঙ্গে যেই জড়িত থাক না কেন পুলিশ তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনবে।

এনআই

আরও পড়ুন