• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০১৯, ০৯:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৯, ২০১৯, ০৯:৫৫ পিএম

যশোরে ভুয়া সেনাসদস্য আটক

যশোরে ভুয়া সেনাসদস্য আটক

যশোরে সেনাবাহিনীর পোশাক, আইডি কার্ড, ক্যাপ, ব্যাগসহ আশরাফুল মোল্লা (৩৭) নামের ভুয়া এক সেনাসদস্য আটক হয়েছে। মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত ২টার দিকে যশোর শংকরপুর জমাদ্দার পাড়া রওশন আলীর বাড়ি থেকে যশোর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল তাকে আটক করে। আটক আশরাফুল নড়াইল জেলার মাইজপাড়া বোড়ামারা এলাকার আকবর মোল্লার ছেলে।

যশোর জেলা গোয়েন্দা শাখার অফিস ইনচার্জ মারুফ হোসেন জানান, আশরাফুল দীর্ঘদিন ধরে নিজেকে সেনাবাহিনীর অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় নারীর সাথে সম্পর্ক তৈরি করে। এরপর তাদের সাথে অনৈতিক কাজে জড়িয়ে ভিডিও ধারণ করে মোটা অঙ্কের চাঁদা দাবি করে আসছিল। একপর্যায়ে গত ৩ অক্টোবর বাঘারপাড়া থানায় তার বিরুদ্ধে একটি নারী নির্যাতনের মামলা হয়। তারই সূত্র ধরে গত রাতে শহরের শংকরপুর থেকে তাকে আটক করা হয়।

পরে তার স্বীকারোক্তিতে জানা যায়, সে কখনো সেনাবাহিনীর অফিসার, কখনো সেনাবাহিনীর সদস্য পরিচয়ে প্রায় ২০টি মেয়ের সাথে সম্পর্ক স্থাপন করে এবং প্রত্যেকের সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করে তা ভিডিও ধারণ করে মোটা অঙ্কের অর্থ আদায় করে। অনুসন্ধান করে তার বিরুদ্ধে রাজশাহীসহ আরো চারটি মামলা পাওয়া গেছে। দুপুরে তাকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

এনআই

আরও পড়ুন