আকস্মিকভাবে কলকাতায় সাকিব 

জাগরণ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৩, ২০১৯, ০১:৩৪ পিএম আকস্মিকভাবে কলকাতায় সাকিব 
সাকিব আল হাসান। ফাইল ফটো

আন্তর্জাতিক ক্রিকেট থেকে ১ বছরের জন্য নিষিদ্ধ বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান আকস্মিকভাবে কলকাতায় গিয়ে হাজির হয়েছেন।  বাংলাদেশ-ভারতের মধ্যকার দিবারাত্রির টেস্টের মাঝেই সাকিব কলকাতায় গেলেন।

সাকিবের কলকাতায় আগমনকে কেন্দ্র করে ইতোমধ্যে অনেকের কাছে তা কৌতূহলের কারণ হয়ে উঠেছে। হায়াৎ রিজেন্সি হোটেলে অবস্থানরত মি. অলরাউন্ডার আজকালের মধ্যেই ঢাকা ফিরে আসবেন বলেও জানা গেছে। 

কেন হঠাৎ কলকাতায় হাজির- এমন প্রশ্নের জবাবে একটি কথাও বলেননি সাকিব। তবে বিসিবি সূত্র জানিয়েছে , সাকিবের কলকাতা আসার সঙ্গে বোর্ডের কোনো সম্পর্ক নেই। এটি তার ব্যক্তিগত সফর। তাই ইডেন টেস্ট দেখার জন্য সাকিব কলকাতায় কি না, তা এখনো পরিষ্কার নয়।  তবে শোনা যাচ্ছে, বাংলাদেশ ও ভারতের ক্রিকেটারদের সঙ্গে তিনি দেখা করতে পারেন।

নিষেধাজ্ঞার কারণে আগামী এক বছর সব ধরনের ক্রিকেট থেকে দূরে থাকতে হবে সাকিবকে। এমনকি ক্রিকেট সংশ্লিষ্ট কর্মকাণ্ডেও জড়াতে পারবেন না। সে কারণেই সাকিবের মাঠে এসে ক্রিকেটারদের সঙ্গে দেখা করার সুযোগ নেই। তবে আইসিসি অনুমতি দিলে দেখা করতে পারবেন সাকিব। 

এদিকে, ইডেনে দিবারাত্রির টেস্ট ম্যাচে বাংলায় ধারাভাষ্য দেয়ার জন্য অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে প্রস্তাব দিয়েছিল। তবে সেই প্রস্তাব মাশরাফী ফিরিয়ে দিয়েছেন।   

তবে তবে ইডেনে টেস্ট ম্যাচ দেখতে কলকাতায় যাচ্ছেন বলে নড়াইল এক্সপ্রেস নিশ্চিত করে বলেছিলেন, ‘এই ম্যাচটি দেখার ইচ্ছা আছে। আশা করি, খেলার সময় আমি কলকাতাতেই থাকবো।’ 

যদিও মাশরাফী ইডেন গার্ডেনে টেস্টের প্রথম দিনের খেলা দেখতে মাঠে হাজির হননি। 

আরআইএস 

আরও সংবাদ