• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৩, ২০১৯, ০৮:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৩, ২০১৯, ০৮:৩৭ পিএম

ধর্ষণ মামলায় ফেঁসে যাচ্ছেন নেইমার! 

ধর্ষণ মামলায় ফেঁসে যাচ্ছেন নেইমার! 

নেইমারের বিরুদ্ধে এবার আইনি অনুসন্ধানে নামল ব্রাজিল পুলিশ। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা নারীর অন্তরঙ্গ ছবি ও বেশ কিছু আপত্তিকর ভিডিও জনসন্মুখে আনায় এ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে জনপ্রিয় স্প্যানিশ গণমাধ্যম মার্কা। 

নেইমারকে জিজ্ঞাসাবাদ করতে পুলিশ গ্রাঞ্জা কোম্পানি কমপ্লেক্সে গতকাল রোববার (০৩ জুন) অভিযান চালায়। যেখানে ব্রাজিল জাতীয় দল বর্তমানে আসন্ন কোপা আমেরিকার জন্য প্রস্তুতি চালাচ্ছে। তবে ট্রেনিং ক্যাম্পে এসে পুলিশ নেইমারকে খুঁজে পায়নি। যে কারণে তাকে পরবর্তীতে ডেকে আনা হয়। 

তদন্তকারী কর্মকর্তারা জানান, 'আমরা নেইমারের সকল সরঞ্জাম জব্দ করতে চাই। যেগুলো দিয়ে সে ভিডিওটি তৈরি করেছিল।' 

এই অশালীন ভিডিও জনসন্মুখে তুলে আনায় নেইমারের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ - ছবি : ইন্টারনেট 

উল্লেখ্য, গত শুক্রবার নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন এক নারী। তিনি সাও পাওলো পুলিশের কাছে অভিযোগ দায়ের করে উল্লেখ করেন গত ১৫ মে প্যারিসের এক হোটেলে তার ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপন করেছেন নেইমার। এ খবরটি প্রথমে প্রকাশ করেন ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবোস্পোর্টস। 

যদিও এই অভিযোগ দায়েরের পর থেকে নেইমার এবং তার বাবা বিষয়টিকে স্রেফ সাজানো বলে উড়িয়ে দিয়েছেন। এরপরই নেইমার নিজেকে নির্দোষ প্রমাণের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে এসে অভিযোগকারী নারীর সঙ্গে তার ঘটে যাওয়া ঘটনার বিবরণ দেন। সেই ভিডিওতেই ব্রাজিলিয়ান সুপারস্টার ওই নারীর আপত্তিকর ছবি ও ভিডিও প্রকাশ করেন। যে কারণেই এবার আইনি ঝামেলায় পড়লেন নেইমার। 

এসএইচএস