• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ২০, ২০১৯, ০৮:৪৫ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২০, ২০১৯, ০৮:৪৫ এএম

শ্রীলঙ্কার স্কোয়াড ঘোষণা, বাংলাদেশের জন্য দুঃসংবাদ 

শ্রীলঙ্কার স্কোয়াড ঘোষণা, বাংলাদেশের জন্য দুঃসংবাদ 

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজকে সামনে রেখে শুক্রবার (১৯ জুলাই) দিমুথ করুণারত্নেকে অধিনায়ক করে ২২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। 

লাসিথ মালিঙ্গা, থিসারা পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, লাহিরু থিরিমান্নেসহ অভিজ্ঞ সব লঙ্কানই জায়গা পেয়েছেন এই সিরিজের স্কোয়াডে। বিপরীতে উল্টো চিত্র টাইগার শিবিরে। নিয়মিত অধিনায়ক মাশরাফী, অলরাউন্ডার সাইফউদ্দিন, বিশ্বকাপের সেরা পারফর্মার সাকিবসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ ক্রিকেটার ছুটি ও ইনজুরিজনিত কারণে বাংলাদেশের এই সফরে থাকতে পারছেন না।  

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে আন্তর্জাতিক ম্যাচ তিনটি আয়জিত হবে যথাক্রমে ২৬, ২৮ ও ৩১ জুলাই। তিনটি ম্যাচই কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এদিকে টাইগারদের নিয়মিত অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা হ্যামস্ট্রিংয়ের চোটে ছিটকে গেছেন দল থেকে, তার বদলে অধিনায়কত্ব করবেন তামিম ইকবাল।   

বাংলাদেশের জন্য দুঃসংবাদ এখানেই শেষ নয়। পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিনও পিঠের ইনজুরিতে পড়ে থাকতে পারছেন না এই সফরে। মাশরাফী ও সাইফউদ্দিনের বদলে টাইগার স্কোয়াডে ঢুকেছেন তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা। 

শ্রীলঙ্কা স্কোয়াড: দিমুথ করুণারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, আবিষ্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, লাহিরু থিরিমান্নে, শিহান জয়সুরিয়া, ধনঞ্জয় ডি সিলভা, নিরোশান ডিকওয়েলা, দানুষ্কা গুনাথিলাকা, দাসুন শানাকা, ওয়ানিদু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়, আমিলা আপোন্সো, লাকশান সান্দাকান, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, লাহিরু মাদুসকানা। 

এমএইচএস 
 

আরও পড়ুন