• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৯, ২০১৯, ০৩:০৫ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৯, ২০১৯, ০৩:৪৩ পিএম

টাইগারদের কোচ হতে আগ্রহই দেখালেন না সুজন! 

টাইগারদের কোচ হতে আগ্রহই দেখালেন না সুজন! 

বেশ কয়েকদিন যাবত বিসিবির অফিশিয়াল ওয়েবসাইটে ঘোরাঘুরি করছিল একটি চাকরির বিজ্ঞাপন! সোনার হরিণ সেই চাকরিটি হলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের চাকরি! বৃহস্পতিবার (১৮ জুলাই) সেই চাকরির জন্য আবেদনের সময়সীমা শেষ হয়েছে। 

তবে আশ্চর্যের ব্যাপার হলো, ক'দিন আগেই পূর্ণ মেয়াদের বাংলাদেশ দলের কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করা টাইগারদের অন্তর্বর্তীকালীন কোচ খালেদ মাহমুদ সুজন সেখানে আবেদনই করেননি! 

এ ব্যাপারে সুজনকে প্রশ্ন করা হলে তিনি বলেন, তিনি খেলোয়াড়ি জীবনে সব সময় অধিনায়কের নির্দেশ মেনে এসেছেন। এখানেও অধিনায়কের কাছ থেকে সবুজ সংকেত না পাওয়ায় বাংলাদেশ দলের সাবেক এই অলরাউন্ডার প্রধান কোচের পদে আবেদন করেননি। সুজনের সেই 'অধিনায়ক' হচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

সুজনের কথা থেকে ধারণা করা যাচ্ছে , এবারও ভিনদেশি কোচ নেয়ার পথেই হাঁটছে বিসিবি। তবে কারা কারা বাংলাদেশের কোচ হতে আগ্রহ প্রকাশ করলেন তা জানা যায়নি। শোনা যাচ্ছে, সানরাইজার্স হায়দ্রাবাদের দায়িত্ব থেকে অব্যাহতি পাওয়া অস্ট্রেলিয়ান কোচ টম মুডিকে প্রস্তাব দিয়েছিল বিসিবি। তবে এবারও তিনি বাংলাদেশ দলের দায়িত্ব নিতে অনাগ্রহ প্রকাশ করেছেন।

এমএইচএস  
 

আরও পড়ুন