• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২০, ২০১৯, ০৯:৫১ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২০, ২০১৯, ০৯:৫৩ এএম

মরগানদের বিশেষ চ্যাম্পিয়নশিপ বেল্ট উপহার দিলেন ট্রিপল এইচ

মরগানদের বিশেষ চ্যাম্পিয়নশিপ বেল্ট উপহার দিলেন ট্রিপল এইচ
বিশ্বকাপজয়ের স্বীকৃতি হিসেবে ইংল্যান্ড ক্রিকেট দলকে বিশেষ চ্যাম্পিয়নশিপ বেল্ট উপহার দিয়েছে ডব্লিউডব্লিউই

জনপ্রিয় রেসলিং শো ডব্লিউডব্লিউইর প্রধান সঞ্চালনা কর্মকর্তা ও সাবেক রেসলার ট্রিপল এইচ ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয় উপলক্ষ্যে দলকে একটি বিশেষ চ্যাম্পিয়নশিপ বেল্ট উপহার দিয়েছেন। টুইটারে বেল্টটির ছবিসহ থ্রি লায়ন্সদের উদ্দেশ্যে একটি বার্তা দিয়েছেন ট্রিপল এইচ। 

টুইটারে ট্রিপল এইচ লিখেছেন, 'অসাধারণ একটি টুর্নামেন্ট, অনুপ্রেরণাদায়ী এক ফাইনাল এবং একটি দল যারা আসলেই চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার। আইসিসি ক্রিকেট বিশ্বকাপ জয়ের জন্য ইংল্যান্ড ক্রিকেট দলকে অভিনন্দন। এই কাস্টম ডব্লিউডব্লিউই চ্যাম্পিয়নশিপটি তোমাদের জন্য। 

বিশেষ ওই চ্যাম্পিয়নশিপ বেল্টটির মাঝখানের ডব্লিউডব্লিউই লোগোর দুই পাশে রয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড - ইসিবির লোগো। উল্লেখ্য, এবারের ক্রিকেট বিশ্বকাপে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার শ্বাসরুদ্ধকর ফাইনালে সুপার ওভারে গড়ানো খেলায় শেষ পর্যন্ত বাউন্ডারি সংখ্যার হিসাবে জয় পায় ইংল্যান্ড। 

ক্রিকেটের চ্যাম্পিয়নদের জন্য ট্রিপল এইচের এমন উপহার এটাই প্রথম নয়। এর আগে ২০১৭ আইপিএল আসরে তৃতীয়বারের মতো আইপিএল শিরোপা জয়ের স্বীকৃতি হিসেবে মুম্বাই ইন্ডিয়ানস অধিনায়ক রোহিত শর্মাকে বিশেষ চ্যাম্পিয়নশিপ বেল্ট উপহার দিয়েছিলেন ট্রিপল এইচ। 

এমএইচএস 

আরও পড়ুন