• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ২০, ২০১৯, ০৫:৪১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২০, ২০১৯, ০৫:৪৩ পিএম

বার্সেলোনাকে হারানো সেল্টা ভিগোর বিপক্ষে খেলবে বসুন্ধরা কিংস! 

বার্সেলোনাকে হারানো সেল্টা ভিগোর বিপক্ষে খেলবে বসুন্ধরা কিংস! 

বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) খেলতে এসেই বাজিমাত করেছিল বসুন্ধরা কিংস। চলতি বিপিএলে তাদের হাতে বাকি এখনো ৪ ম্যাচ। যার মধ্যে মাত্র একটি ম্যাচ জিতলেই বিপিএলের মুকুট উঠবে নবাগত ক্লাবটির মাথায়।

তবে সেই আগাম প্রাপ্তির আনন্দকে বরণ করে নেয়ার আগে আরও বড় খবরের জন্ম দিতে চলেছে বসুন্ধরা কিংস। প্রাক মৌসুম প্রীতি ম্যাচ খেলতে বাংলাদেশের প্রথম ফুটবল ক্লাব হিসেবে ইউরোপ সফরে যাচ্ছে ক্লাবটি।

বিষয়টি নিশ্চিত করে বসুন্ধরা কিংসের চেয়ারম্যান ইমরুল হাসান জানিয়েছেন, আগামী মৌসুমের আগে প্রায় তিন সপ্তাহের জন্য স্পেন সফরে যাবে বসুন্ধরা কিংস। প্রীতি ম্যাচ খেলবে লা লিগার একটি দলের বিপক্ষে। স্প্যানিশ ক্লাব সেল্টা ভিগোর সাথে একটি ম্যাচ আয়োজনের চেষ্টা করা হবে। 

প্রসঙ্গত, ইউরোপের বিশ্বখ্যাত ফুটবল টুর্নামেন্ট লা লিগায় সেল্টা ভিগো বেশ শক্তিশালী একটি দল। লা লিগায় গত মৌসুমে তারা চ্যাম্পিয়ন হওয়া লিওনেল মেসির বার্সেলোনাকে ২-০ গোলে হারিয়ে দিয়েছিল।  

এদিকে, আগামী ১ বছরের জন্য বসুন্ধরা কিংস কোস্টারিকান তারকা ডেনিয়েল কলিনদ্রেস ও কোচ অস্কার ব্রুজনের সঙ্গে চুক্তি বাড়িয়েছে। আগামী মৌসুমের এএফসির বাছাইপর্বকে সামনে রেখে বিগ বাজেটের দল গড়তে যাচ্ছে ক্লাবটি। কথা চলছে একাধিক অস্ট্রেলিয়ান ফুটবলারের সঙ্গে। তালিকায় আছেন আফ্রিকা, উজবেকিস্তান, তুর্কমেনিস্তানের জাতীয় দলের ফুটবলাররা।

সূত্র : সময় টিভি 
 

আরও পড়ুন