• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২, ২০১৯, ১১:২৬ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০১৯, ১১:২৯ এএম

সানেকে ছাড়তে বায়ার্নের কাছে বিশাল অর্থ দাবি ম্যানসিটির

সানেকে ছাড়তে বায়ার্নের কাছে বিশাল অর্থ দাবি ম্যানসিটির
সানেকে ছাড়ার বিনিময়ে তারা জুড়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।

ম্যানচেস্টার সিটির ফরওয়ার্ড লেরয় সানেকে পেতে মুখিয়ে আছে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ। আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ম্যানসিটিরও লেয়রে সানেকে ছেড়ে দিতে আপত্তি নেই। তবে সানেকে ছাড়ার বিনিময়ে তারা জুড়ে দিয়েছে একটি শর্ত।

২০২১ সালের জুন মাস পর্যন্ত লেয়রে সানের সঙ্গে ম্যানচেস্টার সিটির চুক্তি রয়েছে। সানের বর্তমান ক্লাব এখনো আশাবাদী হয়তো তাদের ডেরাতেই থেকে যাবেন জার্মানির হয়ে খেলা ২৩ বছর বয়সী এই ফুটবলার। যদিও এখন পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী সানে নিজেই চাইছেন মিউনিখে উড়ে যেতে।

সানে চাইলে ম্যানসিটি বাধা দেবে বিষয়টি যদিও এমন নয়। তবে ক্লাব কর্তৃপক্ষ সানের মূল্য ঠিকই অনুধাবন করতে পারছে। আর তাই জার্মানি ও ফ্রান্সের দ্বৈত নাগরিকত্ব থাকা সানেকে বায়ার্ন মিউনিখের পেতে হলে যথেষ্ট পরিমাণ অর্থ ব্যয় করতে হবে।

খবরে প্রকাশ, লেয়রে সানেকে ছাড়তে বায়ার্নের কাছে ১৩৭ মিলিয়ন ইউরো দাবি করে বসেছে  ম্যানচেস্টার সিটি। যদিও বায়ার্ন তাকে পেতে ৭৩ মিলিয়ন ইউরো দেয়ার প্রস্তাব নিয়ে সিটির দুয়ারে যাওয়ার সকল প্রস্তুতি নিয়ে রেখেছিল।

ম্যানসিটির এমন চড়া মূল্য হাঁকানোর বিষয়টি বায়ার্নের জন্য অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে, তা বুঝতে এখন কারোর বাকি নেই। সানেকে নেয়ার পরিকল্পনায় জার্মান জায়ান্টরা অটল থাকবে নাকি পিছিয়ে যাবে, তা সময় বলে দেবে। তবে দাবি মেনে নিয়ে ১৩৭ মিলিয়ন ইউরো দিয়ে বায়ার্ন সানেকে কিনে ফেললে ক্লাব হিসেবে ম্যানসিটি তাদের ইতিহাসের সবচেয়ে মোটা অংকে খেলোয়াড় ট্রান্সফার করে দেয়ার রেকর্ড গড়ে ফেলবে।  

আরআইএস    

আরও পড়ুন