• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: আগস্ট ১৭, ২০১৯, ০৫:০৩ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৭, ২০১৯, ০৫:০৩ পিএম

বলের আঘাতে আম্পায়ারের মৃত্যু!

বলের আঘাতে আম্পায়ারের মৃত্যু!
সদ্য প্রয়াত আম্পায়ার জন উইলিয়ামস- ছবি: মিরর

ক্রিকেট বলের আঘাতে মারা গেছেন জন উইলিয়ামস নামক এক ইংলিশ আম্পয়ার। আঘাত পাওয়ার পর দীর্ঘ এক মাসের বেশি সময় মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে গেলেও শেষ হাসি হাসতে পারেননি তিনি। কোমা থেকে সোজা না ফেরার দেশে চলে পাড়ি জমালেন ৮০ বছর বয়সী অভিজ্ঞ উইলিয়ামস।

গত ১৩ জুলাই ওয়েলসের ট্রেটলিটে ঘরোয়া দ্বিতীয় বিভাগ লীগে পেমব্রোক ও নারবার্থের মধ্যকার ম্যাচে আম্পায়ারের দায়িত্ব পালন করছিলেন উইলিয়ামস। এ সময় পেমব্রোকের এক ব্যাটসম্যানের শট তার মাথায় আঘাত হানে। তাৎক্ষণিকভাবে মাঠেই পড়ে যান তিনি। সেখানেই তাকে দেয়া হয় প্রাথমিক চিকিৎসা। 

পরে মাঠ থেকে একশ মাইল দূরে কার্ডিফের ইউনিভার্সিটি অব ওয়েলস হাসপাতালে নিয়ে যাওয়া হয় উইলিয়ামসকে। সেখানে চিকিৎসারত অবস্থায় কোমায় চলে যান তিনি। উন্নত চিকিৎসার জন্য ২ আগস্ট কার্ডিফ থেকে সংকটাপন্ন অবস্থায় উইথবাশ হাসপাতালে নিবিড় পরিচর্যা ইউনিটে স্থানান্তরিত করা হয়। উইলিয়ামসকে। কিন্তু সেখানেই মৃত্যুবরন করেন উইলিয়ামস।

উইলিয়ামসের মৃত্যুর খবর টুইটারের মাধ্যমে নিশ্চিত করেছে পেমব্রোকশায়ার ক্রিকেট ক্লাব। তারা জানায়, ‘উইলিয়ামস সকালে মারা গেছেন। উইলিয়ামসের কাছে পরিবার অবস্থান করছেন। এটি খুবই কঠিন একটি সময়। আমরা এজন্য শোকাহত।’
 
এসএইচএস 

আরও পড়ুন