• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২০, ২০১৯, ০৫:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২০, ২০১৯, ০৫:৪৬ পিএম

টাকার বিনিময়ে ধর্ষণ ঘটনা ধামাচাপা দিতে চেয়েছিলেন রোনালদো!

টাকার বিনিময়ে ধর্ষণ ঘটনা ধামাচাপা দিতে চেয়েছিলেন রোনালদো!

ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা যুক্তরাষ্ট্রের মডেল ক্যাথরিন মায়োরগাকে ৩৭৫,০০০ মার্কিন ডলার (প্রায় দুইকোটি ৭০ লাখ টাকা) দেয়ার কথা স্বীকার করলেন তার আইনজীবীরা। ২০১০ সালে সেই মডেলকে এই অর্থ দেওয়া হয়েছিল বলে আদালতে স্বীকার করেছেন রোনালদোর আইনজীবীরা। 

মার্কিন মডেল মায়োরগা অভিযোগ করেছিলেন রোনালদো ২০০৯ সালে লাস ভেগাসের একটি হোটেলে তাকে ধর্ষণ করেন। প্রথমদিকে রোনালদো সেই অভিযোগ অস্বীকার করেন। এদিকে লাস ভেগাস প্রশাসন গত মাসে জানিয়েছিলেন, রোনালদোকে অপরাধী সাব্যস্ত করার মতো যথেষ্ট তথ্য-প্রমাণ তাদের কাছে নেই। এরপরে মায়োরকা নতুন করে মামলা করার উদ্যোগ নেন। 

রোনালদোর আইনজীবী সেই মামলার পরিপ্রেক্ষিতেই জানিয়েছেন, মায়োরগার সঙ্গে আগেই এ ব্যাপারে মিটমাট হয়ে গিয়েছে। তারা বলছেন, এই অর্থ দোষ স্বীকার করতে নয়, গোটা ঘটনা জনসমক্ষে যাতে না আসে সে জন্য দেয়া হয়েছিল। পর্তুগিজ তারকার আইজীবীরা অবশ্য স্বীকার করে নিয়েছেন ২০০৯ সালে রোনালদোর সঙ্গে যৌন সম্পর্ক হয়েছিল মায়োরগার। কিন্তু তাদের দাবি, সেটা দু’জনের সম্মতিতেই হয়েছিল। 

গত অক্টোবরে রোনালদো বলেছিলেন, ‘আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, সেটা অস্বীকার করছি। ধর্ষণ একটা ঘৃণ্য অপরাধ। আমি কোনো অবস্থাতেই তা সমর্থন করি না।’ 

রোনালদোর মা ডলোরেস এক মাস ধরে চলা তদন্তে রোনাল্ডোর পাশে ছিলেন এবং তিনি বলেছিলেন, ‘বিচারে যে রায়-ই আসুক না কেন, ছেলেকে নিয়ে আমি আত্মবিশ্বাসী।’ তিনি মার্কিন মডেলকে কটাক্ষ করে বলেছিলেন, ‘ও নিশ্চয়ই রোনালদোর হোটেলে শুধু তাস খেলতে যায়নি।’

এসএইচএস 

আরও পড়ুন