• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০১৯, ০৭:২১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৫, ২০১৯, ০৭:২৬ পিএম

মালিকানা পরিবর্তন হচ্ছে সিলেট সিক্সার্সের

মালিকানা পরিবর্তন হচ্ছে সিলেট সিক্সার্সের
বিসিবি পরিচালক ও বিপিএল গর্ভনিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল- ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) দল সিলেট সিক্সার্সের মালিকানা নিয়ে নাটকীয়তা যেন শেষই হচ্ছে না। কয়েক মাস আগেই শুনা গিয়েছিল বকেয়া পরিশোধ না করায় পরিবর্তন হবে সিলেট সিক্সার্সের মালিকানা। 

এ নিয়ে বিসিবির সঙ্গে আলোচনায়ও বসে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের নেতৃত্বাধীন বর্তমানে মালিকানায় থাকা প্রতিষ্ঠান। সেই সময়ে শুনা যায় বিসিবির পাওনা অর্থ পরিশোধ করেছে তারা। আগামী আসরেও বর্তমান মালিকদের অধীনেই বিপিএলে অংশ নিবে সিলেট সিক্সার্স। 

কিন্তু এবার বিসিবি জানিয়ে দিলো এবারের আসরে পরিবর্তন আসছে সিলেট সিক্সার্সের মালিকানায়। বুধবার বিসিবি পরিচালক ও বিপিএল গর্ভনিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল সাংবাদিকদের এমন তথ্য দেন। 

বর্তমান অর্থমন্ত্রী আহম মুস্তফা কামালের বিপিএল না হওয়া প্রসঙ্গে মন্তব্যের জবাব দেন শেখ সোহেল। তখনই তিনি সিলেট সিক্সার্সের মালিকানায় পরিবর্তন ব্যাপারে জানান। সোহেল বলেন, বিপিএল ডিসেম্বরে যথা সময়েই আমরা আয়োজন করবো। একমাত্র প্রধানমন্ত্রী চাইলে সময় পরিবর্তন হবে। না হলে কোনো কিছুতেই সময় বদলাবে না। সিলেট সিক্সার্সের বর্তমান মালিকরা থাকবেন না। নতুন মালিকানায় আগামি আসরে খেলবে সিলেট সিক্সার্স।
এমএইচবি

আরও পড়ুন