• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০১৯, ০৬:০৯ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৮, ২০১৯, ০৬:০৯ পিএম

বিসিবির উল্টো সুর, মালিকানা ঠিক থাকছে সিলেট সিক্সার্সের!

বিসিবির উল্টো সুর, মালিকানা ঠিক থাকছে সিলেট সিক্সার্সের!

বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) আর বিতর্ক এ যেন সমার্থক শব্দ। প্রতিবার এই আসর ঘনিয়ে আসলেই শুরু হয় নানা বিতর্ক। সপ্তম আসরের আগেও তার ব্যতিক্রম হচ্ছে না। এবারে নানা বিষয়ের সঙ্গে আলোচনায় আছে সিলেট সিক্সার্সের বর্তমান মালিকানার অধীনেই বিপিএল খেলবে কি না।

কয়েক দিন আগেই বিসিবি পরিচালক ও বিপিএল গর্ভনিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানিয়েছিলেন বর্তমান মালিকানা বদল হচ্ছে সিলেট সিক্সার্সের। সেই সময়ে তিনি বলেন, সিলেট সিক্সার্সের বর্তমান মালিকরা থাকবেন না। নতুন মালিকানায় আগামি আসরে খেলবে সিলেট সিক্সার্স।

এবার তার উল্টো সুরে কথা বললেন বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। বেঁধে দেয়া সময়ের মধ্যে সমস্যার সমাধান করতে পারলে এবারের আসরেও আগের মালিকানার অধীনেই সিলেট সিক্সার্সকে দেখা যাবে বলে জানিয়েছেন তিনি। 

সিলেট নিয়ে জালাল বলেন, উনাদের কথা অনুযায়ী তারা এটা সেপ্টেম্বরের মধ্যেই সেটেল করে দেবেন। আশা করছি সেপ্টেম্বরের মধ্যেই উনারা এটার সমাধান করবেন। ১৫ সেপ্টেম্বর পর্যন্ত তাদের ডেডলাইন আছে। তার আগেই উনারা এটা আশা করি সেটেল করে দেবেন। 

আগের আসরের মতো এবারেও সাত দল নিয়েই হবে বিপিএল, এটিও নিশ্চিত করেছেন জালাল ইউনুস। তিনি আরও বলেন, আমাদের প্ল্যানে এখনো ৭টা দলই আছে। কোনোমতেই আমরা ৭টা দলের বেশি এই এডিশনে খেলাবো না।

আরও পড়ুন