• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১২, ২০১৯, ১২:২৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১২, ২০১৯, ১২:২৬ পিএম

টি-টেন লীগে থিসারা-গ্র্যান্ডহোমদের সঙ্গে একই দলে ইমরুল-বিজয়রা 

টি-টেন লীগে থিসারা-গ্র্যান্ডহোমদের সঙ্গে একই দলে ইমরুল-বিজয়রা 
টি-টেন লীগে ইমরুল কায়েস ও এনামুল হক বিজয়দের সঙ্গে খেলবেন থিসারা পেরেরা। ফটো: সংগৃহীত

আগামী ২৪ নভেম্বর থেকে মাঠে গড়াচ্ছে টি-টেন ক্রিকেট লীগের তৃতীয় আসর। এখন পর্যন্ত ক্রিকেটের সবচেয়ে সংক্ষিপ্ত এই সংস্করণটি আগের দুই আসরের চেয়ে আরও বর্ণাঢ্য এবং ব্যাপকতার সাথে অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে। আইসিসির অনুমোদিত এই টুর্নামেন্টের সব ম্যাচ আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। 

টি-টেন লীগে এবার অংশ নিচ্ছে বাংলাদেশের ফ্রাঞ্চাইজিভিত্তিক দল ‘বাংলা টাইগার্স’। এই দলের প্রধান কোচ হিসেবে ইতোমধ্যেই দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার আফতাব আহমেদ। দলটির ম্যানেজার থাকবেন আরেক সাবেক তারকা ক্রিকেটার নাফিস ইকবাল খান।

‘বাংলা টাইগার্স’ দলের হয়ে খেলবেন ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মেহেদী হাসান মিরাজ, ফরহাদ রেজা, ইয়াসির আলী রাব্বি এবং আরিফুল হক। তাদের সঙ্গে বিদেশী খেলোয়াড় কোটায় থাকছেন থিসারা পেরেরা, রবি ফ্রাইলিংক এবং কলিন ডি গ্রান্ডহোম।

এক কথায় বলাই যায়, টুর্নামেন্টের জন্য একটি শক্তিশালী দলই গড়তে চলেছে বাংলা টাইগার্স। প্রথম আসরে অংশ নিয়েই ভালো কিছু করতে তারা বদ্ধ পরিকর।

এবারের আসরে অংশ নিচ্ছে ৮টি দল। দুই গ্রুপে ভাগ হয়ে হবে দলগুলো খেলবে। ‘এ’ গ্রুপে বাংলা টাইগার্সের সঙ্গে অন্য তিন দল হচ্ছে- ডেকান গ্ল্যাডিয়েটর, দিল্লি বুলস আর কর্ণাটক টাস্কার্স। ‘বি’ গ্রুপে আছে বর্তমান চ্যাম্পিয়ন নর্দার্ন ওয়ারিয়র্স, কালান্দার্স, মারাঠা অ্যারাবিয়ান্স এবং এখনও ঠিক না হওয়া একটি দল। নির্ধারিত না হওয়া দল কোনটি, তা চলতি সপ্তাহেই জানা যাবে। 

আরআইএস 

আরও পড়ুন