• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৯, ১০:৪২ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৭, ২০১৯, ১০:৪২ এএম

যেমন হলো বাংলা টাইগার্সের স্কোয়াড

যেমন হলো বাংলা টাইগার্সের স্কোয়াড

দুবাইয়ে বুধবার (১৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হলো টি-টেন লীগের প্লেয়ার্স ড্রাফট। যেখানে আট দলের মধ্যে প্রথমবারের মত চট্টগ্রামের এফএমসি গ্রুপের মালিক ইয়াসিন চৌধুরী ও সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর যৌথ মালিকানায় বাংলেদেশি ‘বাংলা টাইগার্স’ নামে দলের অংশগ্রহণ নিশ্চিত হয়েছে।

বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার হিসেবে থাকছেন শ্রীলঙ্কার তারকা অলরাউন্ডার থিসারা পেরেরা। এছাড়া কলিন ইনগ্রাম, রবি ফ্রাইলিঙ্ক ও ক্যারিবিয়ান ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচারের সাথে ড্রাফটের আগেই চুক্তি করে নেয় দলটি। এবার তাদের সাথে যুক্ত হয়েছেন রাইলি রুশো, কায়েস আহমেদ, জেমস ফকনার ও চিরাগ সুরি।

দেশি প্লেয়ারদের মধ্যে এনামুল হক বিজয়, ফরহাদ রেজা ‘সি’ ক্যাটাগরিতে, ইয়াসির আলি, অফ স্পিনার মেহেদি হাসান ইমার্জিং ‘ক্যাটাগরিতে’ থাকাটা আগেই নিশ্চিত ছিল। নতুন করে ড্রাফট থেকে নেওয়া হয় আবু হায়দার রনি, জুনায়েদ সিদ্দিকী ও আরাফাত সানিকে।

আগামী মাসের ১৫ থেকে ২৪ তারিখে অনুষ্ঠিত হবে এই লীগে। বাংলা টাইগার্সের কোচ হিসেবে থাকছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ। 

বাংলা টাইগার্সের স্কোয়াড : থ্রিসারাপেরেরা - শ্রীলঙ্কা(আইকন খেলোয়াড়),আন্দে ফিলেচার - ওয়েস্ট উন্ডিজ(উইকেট কিপার), আবু হায়দার রনি - বাংলাদেশ, কলিন ইনগ্রাম -দক্ষিণ আফ্রিকা, রাইলি রুশো -দক্ষিণ আফ্রিকা, রবি ফ্রাংকলিন -দক্ষিণ আফ্রিকা, কায়েস আহমেদ -আফগান, জেমস ফকনার অস্ট্রেলিয়া, এনামুল হক বিজয় -বাংলাদেশ, ফরহাদ রেজা -বাংলাদেশ, চিরাগ সুরি -আমিরাত, জুনায়েদ সিদ্দিকী - বাংলাদেশ, ইয়াসির আলী বাংলাদেশ, মেহেদী হাসান - বাংলাদেশ,আরাফাত সানি - বাংলাদেশ

এমএইচবি

আরও পড়ুন