• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৯, ২০১৯, ০২:৫১ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৯, ২০১৯, ০২:৫১ পিএম

সাব্বিরের বাদ পড়ার কারণ জানালেন নান্নু 

সাব্বিরের বাদ পড়ার কারণ জানালেন নান্নু 
সাব্বির রহমান। ফাইল ফটো

ভারত সফরকে সামনে রেখে ১৫ সদস্যের টি-টুয়েন্টি স্কোয়াডে সাব্বির রহমানের বাদ পড়ার কারণ জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে নান্নু বলেন, ক্রিকেটের ছোট সংস্করণে সাব্বির রহমান কার্যকর হলেও ফর্মহীনতার কারণে স্কোয়াড থেকে বাদ পড়েছে। আবারো জাতীয় দলে ফিরতে হলে ঘরোয়া ক্রিকেটে তার নিজেকে প্রমাণ করতে হবে। 

তিন বছর আগে ভারতের মাটিতে হওয়া টি-টুয়েন্টি বিশ্বকাপে শেষবার খেলেছিলেন পেসার আল আমিন হোসেন ও স্পিনার আরাফাত সানি। আবারো সেই ভারতেই জাতীয় দলে ফিরলেন এই দুই ক্রিকেটার। বাংলাদেশের হয়ে ২৫ টি-টুয়েন্টি ম্যাচে ৩৯ উইকেট নিয়েছেন আল আমিন। আর ১০ ম্যাচে আরাফাতের শিকার ১২ উইকেট। 

আল আমিন হোসেন ও আরাফাত সানির দলে ফেরা প্রসঙ্গে প্রধান নির্বাচক বলেন- ফিটনেস, অভিজ্ঞতা আর পারফরম্যান্সের ভিত্তিতেই ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি স্কোয়াডে আল আমিন হোসেন ও আরাফাত সানিকে নেয়া হয়েছে। 

এদিকে, জাতীয় লীগের তৃতীয় রাউন্ড চলাকালীন সময়ে ভারত সফরের টেস্ট স্কোয়াড ঘোষণা করবে বিসিবি। যেখানে ফিট ক্রিকেটারদের সবচেয়ে বেশি প্রাধান্য দেয়া হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক। আর চমক হিসেবে থাকতে পারে সাইফ হাসানের নাম।

আরআইএস 
 
 

আরও পড়ুন