• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০১৯, ১১:৩৬ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৯, ২০১৯, ১১:৩৬ এএম

আবারো টাইগারদের ভারত সফরের টি-টুয়েন্টি দল ঘোষণা আজ 

আবারো টাইগারদের ভারত সফরের টি-টুয়েন্টি দল ঘোষণা আজ 
বাংলাদেশ ক্রিকেট দল। ফটো বিসিবি

ভারত সফরকে সামনে রেখে গত ১৭ অক্টোবর ১৫ সদস্যের টি-টুয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে ইনজুরির কারণে মোহাম্মদ সাইফউদ্দিন, দ্বিতীয় সন্তানের বাবা হতে যাওয়ায় তামিম ইকবাল এবং ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও অবগত না করার অপরাধে আইসিসির নিষেধাজ্ঞার মুখে থাকা সাকিব আল হাসানের টি-টুয়েন্টি দল থেকে বাদ পড়তে যাওয়া এখন অনেকটাই নিশ্চিত হয়ে গেছে।

সার্বিক অবস্থার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (২৯ অক্টোবর) ভারত সফরের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টুয়েন্টি দল আজ পরিবর্তন এনে আবারো ঘোষণা করা হবে। 

সাকিবের অনুপস্থিতিতে টি-টুয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব পেতে পারেন মোসাদ্দেক হোসেন সৈকত। টেস্ট দল বিসিবি এখনই ঘোষণা না করলেও মুশফিকুর রহিমের কাঁধে আবারো সাদা পোশাকের ক্রিকেটের নেতৃত্ব তুলে দেয়া হতে পারে বলে জানা গেছে।

সাকিব, তামিম এবং সাইফউদ্দিনের পরিবর্তে কারা টি-টুয়েন্টি দলে আসবেন, তা এখনো পরিষ্কার নয়। একটি সূত্রের মতে, তামিমের পরিবর্তে ইমরুল কায়েস দলে আসতে পারেন। সাকিবের যোগ্য বিকল্প দলে আগেও কখনোই ছিল না, এখনো নেই এটাই বাস্তবতা। তবে এক্ষেত্রে অফফর্মে থাকা সাব্বির রহমানের কপাল খুলে যেতে পারে। সাইফউদ্দিনের বিকল্প হিসেবে কোনো ব্যাটসম্যান থাকবেন নাকি পেসার থাকবেন, তা নিয়ে এখনো জল্পনা চলছে।

আরআইএস 

আরও পড়ুন