• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৩, ২০১৯, ০৯:৩২ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৩, ২০১৯, ০৯:৩২ এএম

বার্সেলোনাকে টপকাতে ব্যর্থ রিয়াল-অ্যাতলেটিকো 

বার্সেলোনাকে টপকাতে ব্যর্থ রিয়াল-অ্যাতলেটিকো 
লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে যেতে পারেনি রিয়াল মাদ্রিদ এবং অ্যাতলেটিকো মাদ্রিদ।

লেভান্তের বিপক্ষে বার্সেলোনা হেরে যাওয়ায় সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়েছে রিয়াল মাদ্রিদ এবং তাদের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদ। এই দুই দল জয় নিয়ে মাঠ ছাড়তে না পারায় লা লিগার পয়েন্ট টেবিলে এখনো বার্সেলোনা সবার উপরে অবস্থান করছে।

শনিবার (২ নভেম্বর) সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত ম্যাচে রিয়াল বেটিসের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে জিনেদিন জিদানের দল। 

গোটা ম্যাচে রিয়াল প্রতিপক্ষের পোস্ট লক্ষ্য করে মোট ২২টি শট নিলেও একবারও তা জালে প্রবেশ করাতে পারেনি। ফলে আক্রমণাত্মক ফুটবল খেলা সত্ত্বেও তাদের পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয়। 

এদিকে, সেভিয়ার মাঠে অনুষ্ঠিত ম্যাচে তাদের বিপক্ষে ১-১ গোলে ড্র করে মাঠ ছেড়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। 

ম্যাচের ২৮ মিনিটে এভার বানেগার ক্রসে বল পেয়ে হেডে গোল করে সেভিয়াকে লিড এনে দেন ফ্রাঙ্কো ভাসকুয়েজ। বিরতির পর ৬০ মিনিটের সময় সান্তিয়াগো আরিয়াসএর পাসে বল আদায় করে হেডে লক্ষ্যভেদ করে সিমিওনের দলকে সমতায় ফেরান আলভারো মোরাতা। ৭২ মিনিটে দিয়েগো কস্তার স্পট কিক গোলরক্ষক প্রতিহত করলে অ্যাতলেটিকো জয়বঞ্চিত হয়। 

এখন পর্যন্ত ১১ ম্যাচে ৬ জয়, ৪ ড্র এবং ১ পরাজয়ে বার্সেলোনার সমান ২২ পয়েন্টে থাকলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় টেবিলের দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলে ২১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। 

আরআইএস 

আরও পড়ুন