• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০১৯, ১১:০০ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৮, ২০১৯, ১১:০০ এএম

যা থাকছে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে

যা থাকছে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে

আর কয়েক ঘণ্টা পরই পর্দা উঠছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে আয়োজিত বিপিএলের সপ্তম আসরের। জমকালো উদ্বোধনী আয়োজনে থাকছেন বিনোদন জগতের দেশি-বিদেশি তারকারা। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। এদিন থেকেই শুরু হবে মুজিবর্ষের কাউন্ট ডাউন। দেখে নেয়া যাক কী কী থাকছে বর্ণিল এই উদ্বোধনী আয়োজনে। 

অনুষ্ঠানের একেবারে শুরুতে বিকেল ৫ টা ২৫ মিনিটে মঞ্চে আসবেন মইদুল ইসলাম খান রকস্টার। তার ১০ মিনিট পর সঙ্গীত পরিবেশন করবেন রেশমি মীর্জা। সন্ধ্যা ৬ টায় মঞ্চে আসবেন দেশের ব্যান্ড সঙ্গীত জগতের জনপ্রিয় শিল্পী জেমস। এরপর সন্ধ্যা ৬ টা ৪০ মিনিটে শুরু হবে বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী মমতাজ বেগমের একক পরিবেশনা।

সন্ধ্যা ৭ টা ২০-এর ভেতরে স্টেডিয়ামে আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার উপস্থিত হবার ১০ মিনিটের ভেতর তিনি বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধনও ঘোষণা করবেন।

প্রধানমন্ত্রীর উদ্বোধনী ঘোষণার পর পরই শুরু হবে জমকালো আতশবাজি। ১০ মিনিট ধরে চলবে সে নানা রঙের খেলা। সন্ধ্যা পৌনে ৮ টায় মঞ্চে আসবেন ভারতীয় সংগীতশিল্পী সনু নিগাম। তারপর রাত ৮ টা ৩৫ মিনিটে ‘লেজার বিম শো’।

এরপর রাত ৮ টা ৫৫ মিনিটে মঞ্চে ওঠার কথা ভারতের আরেক নামি কন্ঠশিল্পী কৈলাস খেরের। রাত ৯ টা ৩৫ মিনিটে ২৬ মিনিটের জন্য মঞ্চে উঠবেন বলিউডের জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফ।

আর রাত ১০ টায় মঞ্চ মাতাতে আসবেন বলিউড সুপারস্টার সালমান খান। দুটি একক অনুষ্ঠান করার পর রাত ১১ টা ২০ মিনিটে সালমান খান আর ক্যাটরিনা কাইফের একটি যৌথ নৃত্যর কথা বলা আছে অনুষ্ঠানসূচিতে।

এমএইচবি

আরও পড়ুন