• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২০, ০৫:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৪, ২০২০, ০৫:৩৮ পিএম

মুজিববর্ষে আয়োজিত হবে ১০০ ক্রীড়া ইভেন্ট : রাসেল

মুজিববর্ষে আয়োজিত হবে ১০০ ক্রীড়া ইভেন্ট : রাসেল
ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। ফাইল ফটো

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমামের জন্মশতবার্ষিকী উপলক্ষে ১০০টি ক্রীড়া ইভেন্টের আয়োজন করবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

শনিবার (৪ জানুয়ারি) সকালে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ড্র অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষকে স্মরণীয় করে রাখতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও বিভিন্ন ক্রীড়া ফেডারেশনসমূহ নানা কর্মসূচি হাতে নিয়েছে। আমরা জাতির পিতার জন্মশতবর্ষে ১০০টি ইভেন্ট আয়োজন করবো। 

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন ৬ জাতির বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করছে জানিয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ফুটবলের উন্নয়নে অত্যন্ত আন্তরিক। ক্রীড়ার উন্নয়নে তিনি সবসময় আমাদের সাহস ও উৎসাহ জুগিয়ে আসছেন। আমি বিশ্বাস করি, এ টুর্নামেন্টের মধ্যে দিয়ে বাংলাদেশের ফুটবল অনন্য উচ্চতা পৌঁছে যাবে। আমি এ টুর্নামেন্টের সার্বিক সাফল্য কামনা করছি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, সভাপতিত্ব করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন। 

আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শিদী, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, বঙ্গবন্ধু জন্ম শতবর্ষ উদযাপন কমিটির সদস্য সচিব ড. কামাল আবু নাছের চৌধুরী, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, স্পন্সর প্রতিষ্ঠান কে স্পোর্টস এর সিইও ফাহাদ এম করিম, ফিফা কাউন্সিল মেম্বার মিস মাহফুজা আক্তার কিরন।

আরআইএস 
 

আরও পড়ুন