• ঢাকা
  • শুক্রবার, ০১ জুলাই, ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২০, ০৫:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২০, ২০২০, ১১:৪৫ এএম

শরীয়তপুরে বজ্রপাতে নিহত ২

শরীয়তপুরে বজ্রপাতে নিহত ২
প্রতীকী ছবি

বজ্রপাতে শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির দুই কর্মকর্তা নিহত হয়েছে।

সোমবার (২০ এপ্রিল) শরীয়তপুর পল্লী বিদ্যুতের মহাব্যবস্থাপক জুলফিকার রহমান জানান, দুপুর ১টার দিকে ডামুড্যা উপজেলার পূর্বডামুড্যা ইউনিয়নের জয়ালু গ্রামে কাজ শেষে ডামুড্যা উপজেলা সদরে আসার সময় এজিএম সাইফুল হক খান ও সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান বজ্রপাতে নিহত হয়।

উভয়ই পল্লী বিদ্যুতের ডামুড্যায় উপজেলায় কর্মরত ছিলেন।

নিহত সাইফুল হক খানের গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলায় ও মোস্তাফিজুর রহমানরে গ্রামের বাড়ি যশোর জেলায়। মরদেহের ময়না তদন্ত শেষে পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ মোস্তফা খান জানান, পূর্বডামুড্যা ইউনিয়নের জয়ালু গ্রামের একটি খোলা ঘরে ওই দুইজনকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাদের পর্যবেক্ষণ করে মৃত ঘোষণা করেন।

ডামুড্যা থানার অফিসার্স ইনচার্জ মেহেদী হাসান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বৃষ্টির সময় সাইফুল হক খান এবং মোস্তাফিজুর রহমান ওখানে নির্মাণাধীন একটি ঘরে আশ্রয় নেয়। হঠাৎ বিকট শব্দ করে বজ্রপাত হয়। বৃষ্টি শেষে বাড়ির লোকজন ওই ঘরে গেলে দুই রুমে দুইজনকে পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। পরে এলাকার লোকজন ওই দুইজনকে ভ্যানে করে ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এসএমএম

আরও পড়ুন