• ঢাকা
  • সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭
প্রকাশিত: মে ১৭, ২০২০, ০৪:২৩ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৭, ২০২০, ০৪:২৩ পিএম

বান্দরবা‌নেও সাড়া ফেলল ‘এক মি‌নি‌টের বাজার’

জাগরণ ডেস্ক
বান্দরবা‌নেও সাড়া ফেলল ‘এক মি‌নি‌টের বাজার’
সংগৃহীত ছবি

বান্দরবা‌নে অসহায়, দুঃস্থ ও কর্মহীন হ‌য়ে পড়া নিম্ন আ‌য়ের মানু‌ষকে বিনামূল্যে খাবার পৌঁছে দি‌তে মান‌বিক উদ্যোগ হি‌সে‌বে ‘এক মি‌নি‌টের বাজার’ না‌মে এক ভিন্নধর্মী সেবাদানের আ‌য়োজন ক‌রে‌ সেনাবা‌হিনী।

রোববার (১৭ মে) সকা‌লে বান্দরবান জেলা স্টে‌ডিয়া‌ম ও আলীকদম বালক উচ্চ বিদ্যালয় মাঠে ক‌রোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাবের দুর্যোগ মুহূর্তে মানু‌ষের সেবা প্রদা‌নের জন্য ২৪পদা‌তিক ডি‌ভিশ‌নের জিওসি মেজর জেনা‌রেল এস এম ম‌তিউর রহমান এর নি‌র্দে‌শে বান্দরবা‌নের সেনা রিজিয়ন ও আলীকদম সেনা জোন এই এক মিনিটের বাজার বিতরণের আয়োজনে করে।

বান্দরবান রিজিয়নের ব্রি‌গেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারল খন্দকার মোহাম্মদ শাহিদুল এমরান এ বাজা‌রের উদ্বোধন ক‌রেন। এ সময় বান্দরবান জোন কমান্ডার লে. কর্নেল আখতার উস সামাদ রাফি, জি-২ (আই) মেজর মোহাম্মদ ইফতেখার হোসেনসহ সেনাবা‌হিনী কর্মকর্তারা উপস্থিত ছি‌লেন।

তা‌লিকা অনুযায়ী ‌টো‌কেনের মাধ্যমে অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধী ব্যক্তিদের  ১ মি‌নি‌টের ম‌ধ্যে চাল, ডালসহ ৯ পদের বিভিন্ন রকমের সবজি বিনামূল্যে বিতরণ করা হয়।

এর আগে প্রান্তিক চাষিদের কা‌ছে গি‌য়ে ন্যায্য মূল্যে এসব পণ্য সামগ্রী ক্রয় ক‌রে সেনাবাহিনী। প‌রে সেগু‌লো ‘এক মি‌নি‌টের বাজার’ এর মাধ্যমে বিতরণ করা হয়।

এসএমএম

আরও পড়ুন