• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০১৯, ০৬:২৯ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৬, ২০১৯, ০৬:২৯ পিএম

এবার মালায়লম মঞ্চ মাতালেন রানু মণ্ডল

এবার মালায়লম মঞ্চ মাতালেন রানু মণ্ডল
রানু মণ্ডল-(ফেসবুক) ইন্ডিয়ান এক্সপ্রেস

এতদিন মুম্বই ও কলকাতাতেই শো করছিলেন তিনি। এবার সোজা পাড়ি দিলেন দক্ষিণ ভারতে। তিনি ভারতের নতুন ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডল। লতা মঙ্গেশকরের একটি গান রানাঘাট স্টেশন থেকে বাণিজ্য নগরীর যাত্রাপথ তৈরি করেছিল। তারপর এখনও পর্যন্ত পিছনে ফিরে তাকাতে হয় নি রানুকে। হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড’ ছবিতে তিনটে গান গেয়েছেন রানু।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি একটি মালয়ালম শোয়ের মঞ্চে ডাক পেয়েছিলেন তিনি। আর সেখান থেকেই একটি ভিডিও ফের ভাইরাল সোশাল মিডিয়ায়। মঞ্চে দাঁড়িয়ে একের পর এক গান গেয়ে চলেছেন রানু। ‘পেয়ার কা নাগমা’ থেকে ‘সত্যম শিবম সুন্দরম’ গেয়ে মঞ্চ মাতালেন তিনি। গাইতে ভুললেন না হিমেশের সঙ্গে তার ডুয়েট ‘তেরি মেরি কাহানি’।

তাকে নিয়ে একের পর কাজ হয়ে চলেছে। রানু মণ্ডলের বায়োপিক তৈরির কথাও হয়েছে। শোনা যাচ্ছে, সুদীপ্তা চক্রবর্তীকে দেখা যাবে মুখ্য চরিত্রে।বলিউড থেকে বায়োপিক, রানাঘাটের রানুর এখন দম ফেলবার সময় নেই। তারপরে দুর্গা পুজাতেও শ্রোতাদের মগ্ন করেছেন তিনি। দুর্গা পুজায় অর্জুনপুর আমরা সবাই ক্লাবের থিম সং গেয়েছেন রানু।

রানাঘাট রেল স্টেশনে রানুর গলায় ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’- গানটি রেকর্ড করেছিলেন এক পথচারী। নিজের ফেসবুক প্রোফাইলে সেই ভিডিও পোস্ট করার পরই ভাইরাল হন রানু মণ্ডল। পরিচিত হন ‘লতাকণ্ঠী’ নামে। এরপরেই ডাক পান মুম্বইয়ের রিয়্যালিটি শোয়ে। সেই মঞ্চেই তার গান শুনে হিমেশ রেশমিয়া বলেছিলেন, তার ছবিতে প্লে ব্যাক করার কথা। নিজের কথা রেখেছিলেন গায়ক-সঙ্গীতপরিচালক।

এসএমএম

আরও পড়ুন