সাইফউদ্দিনের কথার বিরোধিতা করলেন ডমিঙ্গো

জাগরণ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০৩:১৭ পিএম সাইফউদ্দিনের কথার বিরোধিতা করলেন ডমিঙ্গো
বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো। ফাইল ফটো

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে সামর্থ্যের ৬০-৭০ দিলে ফাইনালে আফগানিস্তানের বিপক্ষে জয় পাওয়া সম্ভব বলে গতকাল গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের তরুণ অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তবে বিষয়টি নিয়ে মোটেও একমত নন টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গো।

সোমবার (২৩ সেপ্টেম্বর) ফাইনাল ম্যাচের আগে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে রাসেল ডমিঙ্গো বলেন, আমরা ৬০-৭০ ভাগ খেললেই জিতে যাবো এমনটা ভাবার কোনো কারণ আসলে নেই। তবে আফগানিস্তানকে যদি ৬০-৭০ ভাগ সামর্থ্যের ভেতর খেলে মধ্যে আটকে রাখতে পারি, তাহলে আমাদের জন্য ভালো হবে।

দলের পারফরম্যান্সের গ্রাফ আস্তে আস্তে উন্নতির দিকে যাচ্ছে বলে উল্লেখ করে তিনি বলেন, আমাদের এখনও ভালো খেলার অনেক জায়গা রয়েছে। আমার মনে হয় না আমরা এখনও সেরাটা খেলতে পেরেছি। নিজেদের সেরাটা দিয়ে সর্বোচ্চ বিন্দুতে যাওয়াটাই আমাদের আসল লক্ষ্য।

তবে বাংলাদেশের এই প্রোটিয়া কোচ যে টাইগারদের ব্যাটিং পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট নন তাও জানিয়ে দিলেন। তিনি বলেন, পাওয়ার প্লের ৬ ওভারে আমরা একাধিক উইকেট হারিয়ে ফেলছি। এরপর ১০ ওভারের মধ্যে আরও পিছিয়ে পড়ি। আমাদের এ বিষয়টা নিয়ে কাজ করতে হবে। প্রথম ১০ ওভারের মধ্যে যতটা সম্ভব কম উইকেট হারিয়ে পরে রান বাড়ানোর দিকে দৃষ্টি দিতে হবে।

আরআইএস 
 

আরও সংবাদ