• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০৯:৩৪ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০২:৫৫ পিএম

ফাইনাল ম্যাচের টিকেট পাবেন যেভাবে

ফাইনাল ম্যাচের টিকেট পাবেন যেভাবে
ছবি: বিসিবি

প্রথমবারের মতো ঘরের মাঠে বাংলাদেশের সামনে দ্বিপক্ষীয় সিরিজের বাইরে কোনো ট্রফি জেতার সুযোগ। সে পথে ভালোভাবেই আছে টাইগাররা। ত্রিদেশীয় সিরিজের প্রাথমিক পর্বের চার ম্যাচ থেকে তিন জয় নিয়ে শীর্ষেই আছে সাকিব আল হাসানের দল। 

ঘরের মাঠে প্রিয় দলের শিরোপা জয় দেখতে নিশ্চয়ই মুখিয়ে রয়েছে সবাই। তবে ফাইনাল জয়ের দৃশ্য দেখতে হলে আগে প্রয়োজন টিকেটের। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) আফগানিস্তানের বিপক্ষের ম্যাচের টিকিট পাওয়া যাচ্ছে সোমবার থেকেই।  

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে সকাল সাড়ে নয়টায় থেকে শুরু হবে ফাইনালের টিকিট বিক্রি। টিকেট থাকা সাপেক্ষে বিকেল ৫টা পর্যন্ত বিক্রি করা হবে। এই টিকিট কিনতে স্বশরীরে নিজেকে উপস্থিত থাকতে হবে। একজনকে সর্বোচ্চ ৪টি করে টিকিট দেয়া হবে। যদি একদিনে টিকেটবিক্রি শেষ না হয়, তাহলে মঙ্গলবার ম্যাচের দিন সকালেও দর্শকরা তা সংগ্রহ করতে পারবেন। 

ফাইনাল ম্যাচটি মাঠে বসে দেখতে সর্বনিম্ন ১০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ২০০০ টাকা খরচ করতে হবে । বিসিবি হসপিটালিটি বক্সের টিকেট দাম সর্বোচ্চ ২০০০ টাকা। এছাড়া গ্রান্ডস্ট্যান্ড ১০০০ ও ভিআইপি স্ট্যান্ডের টিকেট দাম ৫০০ টাকা । শহীদ জুয়েল ও শহীদ মোস্তাক স্ট্যান্ডের টিকেটের মূল্য ৩০০ টাকা করে। এছাড়া সাউদার্ন, নর্দান ও ইস্টার্ন গ্যালারির টিকেটের মূল্য যথাক্রমে ১৫০, ১৫০ ও ১০০ টাকা।

এমএইচবি

আরও পড়ুন