খুলনার বিপক্ষে বড় সংগ্রহ গড়তে ব্যর্থ চট্টগ্রাম 

জাগরণ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৯, ০৮:২৪ পিএম খুলনার বিপক্ষে বড় সংগ্রহ গড়তে ব্যর্থ চট্টগ্রাম 
জোড়া রানআউটের কারণেও বড় স্কোর পায়নি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ফটো : গাজী টিভি

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডার্সের দেয়া ১৬৩ রানের চ্যালেঞ্জ ৬ বল ও ৫ উইকেট বাকি থাকতেই পাড়ি দিয়ে জয়ের দেখা পেয়েছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে পরদিনই ব্যাটিংয়ে মুদ্রার উল্টা পিঠও দেখে ফেলেছে সাগরপাড়ের দলটি।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুরে শুরু হওয়া ম্যাচে টসে হেরে খুলনা টাইগার্সের বিপক্ষে আগে ব্যাট করতে নামা চট্টগ্রাম ৬ উইকেটে ১৪৪ রানের বেশি তুলতে পারেনি। 

ওপেনিং জুটিতে লেন্ডন সিমন্স ও চ্যাডউইক ওয়ালটন ৪৫ রানের জুটি গড়লেও বাকি ব্যাটসম্যানরা কার্যকরী ইনিংস খেলতে ব্যর্থ হন। ফলে চট্টগ্রামের বড় স্কোর পাওয়া হয়নি। 

২ চার ও ২ ছক্কার মারে ২৬ রান করা সিমন্স পেসার শফিউল ইসলামের বলে বোল্ড হলে ওপেনিং জুটি ভাঙে। এরপর ওয়ালটন ১৮, আগের ম্যাচে ব্যাট হাতে বিধ্বংসী ইনিংস খেলে ম্যাচ সেরা হওয়া ইমরুল কায়েস ১২, নাসির হোসেন ২৪ ও নুরুল হাসান সোহান ২৪ রানের বেশি করতে না পারায় চট্টগ্রাম বড় স্কোরের পথে ছুটতে গিয়ে ধাক্কা খায়।

শেষদিকে মুক্তার আলীর ১৪ বলে ৪ ছক্কার মারে অপরাজিত ২৬ এবং ৩ বলে ১ চারের মারে ৬ রান রুবেল হোসেন করায় মাঝারি স্কোর পায় রায়াদ এমরিটের দল। 

খুলনার পক্ষে একটি করে উইকেট পান শফিউল ইসলাম, রবি ফ্রাইলিংক, শহিদুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব। 

আরআইএস 

আরও সংবাদ