খেলতে চান নেইমার, ক্লাবই দেয় না

জাগরণ ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২০, ০৩:৪০ পিএম খেলতে চান নেইমার, ক্লাবই দেয় না

স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছাড়ার পর থেকে নানা কারণে খবরের শিরোনাম হয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। তবে সেটা যতটা না মাঠের ভেতরের, তার চেয়ে বেশি মাঠের বাইরের ইস্যুতে। কখনো ইনজুরি অথবা কখনো পার্টিতে মজে থেকে খবরের শিরোনাম হয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। 
 
তবে তার নিজের ইচ্ছা সবসময় মাঠে থেকেই নিজেকে আলোচনায় থাকার। যদিও ইনজুরির কারণে মৌসুমের লম্বা একটা সময় তাকে খেলাতে পারে না পিএসজি। এবার ঘটেছে উল্টো ঘটনা। নেইমারের মতে তিনি নিজে প্রস্তুত ছিলেন মাঠে নামতে কিন্তু পিএসজিই অতিরিক্ত সতর্কতা দেখিয়ে মাঠে নামায়নি তাকে। উয়েফা চ্যাম্পিয়নস লীগের ম্যাচে নামানোর জন্য ফ্রেঞ্চ লীগের তিনটি ম্যাচ দলের বাইরেই রাখা হয়েছিল নেইমারকে।

এ বিষয়টি পছন্দ হয়নি এ ব্রাজিলীয় তারকার। তিনি নিজে ফিট থাকলেও, দল ভয় পায় বলেই মাঠে নামানো হয় না বলে মন্তব্য করেন নেইমার। মঙ্গলবার রাতে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ১-২ গোলের হারের পর এ কথা বলেছেন নেইমার। ম্যাচে পিএসজির একমাত্র গোলটিও করেছেন তিনি।

ম্যাচ শেষে নেইমার বলেন, ‘শেষের ম্যাচগুলোতে না খেলা আমার সিদ্ধান্ত ছিলো না। আমি খেলতে চেয়েছিলাম। আমার মনে হচ্ছিলো যে পারবো। কিন্তু আমার ক্লাব (পিএসজি) ভয় পাচ্ছিলো এবং এর জন্য আমাকেই ভুগতে হয়েছে।’

চলতি মৌসুমের পুরোটাই ইনজুরির কবলে গেছে নেইমারের। এবার তিন ম্যাচ ছাড়াও গত অক্টোবরে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ৬ ম্যাচ মাঠের বাইরে থাকতে হয়েছিল এ ব্রাজিলীয় সুপারস্টারকে।

এমএইচবি

আরও সংবাদ