• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৩০, ২০১৯, ০৯:২১ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ৩০, ২০১৯, ০৯:২৫ এএম

পুরো মৌসুম ছিটকে যেতে পারেন মাশরাফী 

পুরো মৌসুম ছিটকে যেতে পারেন মাশরাফী 
আরেকবার হ্যামস্ট্রিংয়ের চোটে পড়লে মাশরাফী পুরো মৌসুমের জন্য মাঠের বাইরে চলে যেতে পারেন। ফটো : এপি

গত ১৯ জুলাই অনুশীলনের সময় হ্যামস্ট্রিংয়ে আঘাত পান বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। আর তাতেই শেষ হয়ে যায় তার শ্রীলঙ্কা সফর। 

বোর্ডের বিশ্বস্ত সূত্র মোতাবেক আগে জানা গিয়েছিল, মাশরাফীর অন্তত তিন থেকে চার সপ্তাহ লাগবে চোট থেকে সেরে উঠতে। তবে এখন শোনা যাচ্ছে নড়াইল এক্সপ্রেসের নাকি পুরো মৌসুম থেকেই নাকি ছিটকে যাওয়ার শঙ্কা রয়েছে! 

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক। সেই ইনজুরির নিয়েই তিনি পুরো বিশ্বকাপ খেলে যান। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, একই জায়গায় দ্বিতীয়বার ইনজুরি হওয়ায় সুস্থ হতে তার আরও বেশি সময় লাগবে। 

গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি আরও জানান, দ্বিতীয়বার একই ইনজুরিতে পড়ায় পুনর্বাসন প্রক্রিয়ায় দেড় মাসের মতো সময় তার লেগে যাচ্ছে। আরেকবার হ্যামস্ট্রিংয়ের চোটে পড়লে মাশরাফী পুরো মৌসুমের জন্য মাঠের বাইরে চলে যেতে পারেন। 

তিনি বলেন, আমরা কোনোভাবেই তাকে (মাশরাফী) তৃতীয়বারের মতো ইনজুরির সম্মুখীন করতে চাই না। এজন্য আমরা স্ক্যানের মাধ্যমে নিশ্চিত হওয়ার চেষ্টা করবো, যাতে তার আগের ইনজুরির ছিটেফোটাও যেন বাকি না থাকে। 

আরআইএস 
 

আরও পড়ুন