• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৯, ২০১৯, ০৭:০৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৯, ২০১৯, ০৭:২৪ পিএম

অবসর প্রসঙ্গে মাশরাফী

খেলা ছেড়ে দেয়া আমার কাছে অনেক কিছু, আপনাদের কাছে নিউজ

খেলা ছেড়ে দেয়া আমার কাছে অনেক কিছু, আপনাদের কাছে নিউজ
বিসিবির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে মাশরাফী বিন মোর্ত্তজা।

শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে নিজের অবসর প্রসঙ্গে আবারো খোলামেলাভাবে কথা বলেছেন মাশরাফী বিন মোর্ত্তজা। শ্রীলঙ্কায় তিনি শেষবারের মতো সফরে যাচ্ছেন বলেও তিনি জানিয়েছেন।

শুক্রবার (১৯ জুলাই) বিসিবির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে টাইগারদের ওয়ানডে অধিনায়ক নিজের অবসরসহ বিভিন্ন প্রসঙ্গে কথা বলেন। 

তিনি বলেন, এটা (অবসর) যে যার মতো করে চিন্তা করে। আমার কথা যদি বলেন, তাহলে আমি এটা নিয়ে এখনো চিন্তা করিনি; খেলতে যাচ্ছি। ওইখানের (শ্রীলঙ্কার) খেলা নিয়ে চিন্তা করছি। এরপরে তো অনেক দিন খেলাও নাই, সেটাও সত্যি কথা। তো সেরকম কিছু হলে অবশ্যই চিন্তা করবো। আর আপনাদের কাছে এটা (অবসর) একটা নিউজ, আমার কাছে হয়তো বা ওটা না। আমার কাছে অনেক কিছু। আমার কাছে খেলাটা ছাড়া অনেক কিছু, বড় একটা ব্যাপার। আর তাই অবশ্যই আমাকে একটু সময় নিয়ে চিন্তা করতে হবে। 

মাশরাফী বলেন, শ্রীলঙ্কা শেষ সফর এটা বলতে পারি। যেহেতু এরমধ্যে আর খেলা নাই। শ্রীলঙ্কায় অবশ্যই শেষবারের মতো যাচ্ছি, বিশ্বকাপের মতো বলছি। আসার পরে হয়তো সময় পাবো। সময় নিয়ে চিন্তা করবো। যেটা বললাম আপনাদের কাছে হয়তো লেখালেখি করলেই শেষ, আমার কাছে ওটা না। তো দেখা যাক।

বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে হতাশা প্রকাশ করে ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক বলেন, সত্যি করে বলতে আমি আপসেট। ভীষণ আপসেট। অনেকেই হয়তো বলবেন, এটা নিয়ে মন খারাপ না করতে, মাথা থেকে ঝেড়ে ফেলতে। তবে যদি বলি মন খারাপ হয়নি, এটাই হবে লজ্জার কথা। অবশ্যই মন খারাপ হয়েছে। আমার দুইটি দায়িত্ব ছিল, অধিনায়ক আর পারফরমার হিসেবে। পারফরমার হিসেবে কিছুই করতে পারিনি।

নিজের ফিটনেস প্রসঙ্গে নড়াইল এক্সপ্রেস বলেন, বিশ্বকাপের পর দুইদিন অনুশীলন করেছি। তেমন কোনো ব্যথা হয়নি। 

আরও পড়ুন