• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৪, ২০১৯, ১১:২০ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৪, ২০১৯, ১১:২২ এএম

পিছিয়ে গেল টাইগারদের হেড কোচ নিয়োগ

পিছিয়ে গেল টাইগারদের হেড কোচ নিয়োগ
বাংলাদেশ ক্রিকেট বোর্ড

বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচের দায়িত্ব থেকে স্টিভ রোডসের চলে যাওয়ার পর থেকেই তার স্থানে কে দায়িত্ব নিতে যাচ্ছেন, তা নিয়ে জল্পনা এখনো চলছে। কেমন কোচ টাইগারদের জন্য উপযুক্ত হবে, তা নিয়েও চিন্তা-ভাবনাও টিম ম্যানেজমেন্টের যেন শেষই হচ্ছে না।

শনিবার (৩ আগস্ট) বিসিবির প্রধান নির্বাহী, ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যানসহ বেশ কয়েকজন বোর্ড পরিচালক টাইগারদের হেড কোচ নিয়োগের বিষয়টি নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করেন। শেষ পর্যন্ত কোনো সিদ্ধান্তে আসতে না পারার পর তারা সবাই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় প্রায় ঘন্টাখানেক সভা করেন। সভা শেষে জানা গেল হেড কোচ নিয়োগের বিষয়ে এখনো সিদ্ধান্তে আসতে পারেনি বিসিবি।

পরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিসিবি পরিচালক মাহবুব আনাম জানান, নভেম্বরে টেস্ট চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচের আগেই জাতীয় দলের কোচ নিয়োগ চূড়ান্ত হবে। তবে আগামী মাসে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের আগে কোচ নিয়োগের চেষ্টা চলছে।

চণ্ডিকা হাথুরুসিংহে দায়িত্ব থেকে সরে যাওয়ার পরে দীর্ঘ সময় ধরে হেড কোচের পদটি শূন্য ছিল। কোচের সন্ধানে থাকা বিসিবি নিজেদের পছন্দমতো কাউকে না পাওয়ায় দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার গ্যারি কারস্টেনকে পরামর্শক হিসেবে নিয়োগ নেয় এবং তার পরামর্শ অনুযায়ী স্টিভ রোডস হেড কোচের দায়িত্ব পান।

স্টিভ রোডস চলে যাওয়ার পর হেড কোচ পেতে আবারো ঘাম ছুটে যাচ্ছে ক্রিকেট বোর্ডের। তবে নতুন কাউকে হেড কোচ নিয়োগের ব্যাপারে এবার আর কোনো পরামর্শক নিয়োগ নয়, বোর্ডের কর্তারাই বিষয়টি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলেও সাফ জানিয়ে দিয়েছেন মাহবুব আনাম। 

সূত্র : চ্যানেল টুয়েন্টি ফোর, যমুনা টিভি 

আরআইএস  

আরও পড়ুন