• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৫, ২০১৯, ০৫:০১ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৫, ২০১৯, ০৫:০১ পিএম

বার্সাতে ফিরেই ইনজুরিতে মেসি 

বার্সাতে ফিরেই ইনজুরিতে মেসি 
ইনজুরিতে পড়েছেন লিওনেল মেসি - ছবি : মার্কা

আর্সেনালকে হারিয়ে গতকাল (রোববার) হুয়ান গাম্পার ট্রফির শিরোপা জিতেছে বার্সেলোনা। ম্যাচের শুরুতে গোল হজম করলেও আত্মঘাতী গোল ও ম্যাচ শেষ হওয়ার কিছুক্ষণ আগে লুইস সুয়ারেজের দুর্দান্ত এক গোলের সুবাদে ম্যাচ জিতেই মাঠ ছাড়ে কাতালান ক্লাবটি। 

দলের সঙ্গে থাকলেও এ ম্যাচ খেলেননি বার্সা অধিনায়ক লিওনেল মেসি। ছুটি কাটিয়ে দলের সঙ্গে যোগ দিলেও অনুশীলন না করায় এদিন বেঞ্চে বসে থেকেই দলের জয় উপভোগ করেন এই আর্জেন্টাইন। 

সেই জয়ের রেশ নিয়েই আজ ফের অনুশীলনে নামে বার্সেলোনা। কিন্তু এর মধ্যেই বেধে গেল বিপত্তি। দলের অনুশীলন পর্বে যোগ দিয়েই ইনজুরিতে পড়লেন মেসি। ডান পায়ের কাফ ইনজুরিতে ভুগছেন এই খুদে জাদুকর। এর ফলে নিশ্চিত হয়ে গেল, বার্সার হয়ে প্রাক-মৌসুম পর্বের শেষ পর্ব যুক্তরাষ্ট্র মিনি ট্যুরে যাওয়া হচ্ছে না মেসির।

বার্সেলোনা আনুষ্ঠানিক এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গ্রীষ্মের ছুটি কাটিয়ে দলে ফেরা মেসি অনুশীলন পর্ব থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। ডান পায়ের কারণে অস্বস্তিতে ভুগছেন তিনি। এরপর মেডিক্যাল টেস্ট করা হলে জানা যায়, গ্রেড ওয়ানের কাফ ইনজুরিতে ভুগছেন মেসি। এ কারণে যুক্তরাষ্ট্র সফরে সে দলের সঙ্গে না যেয়ে বার্সেলোনাতেই অবস্থান করবেন বার্সা অধিনায়ক। 

এসএইচএস 

আরও পড়ুন