• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২০, ২০১৯, ০৩:০৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২০, ২০১৯, ০৩:০৯ পিএম

নিউজিল্যান্ডের টি-টুয়েন্টি দলে নেই উইলিয়ামসন-বোল্ট 

নিউজিল্যান্ডের টি-টুয়েন্টি দলে নেই উইলিয়ামসন-বোল্ট 
টি-টুয়েন্টি সিরিজ না খেলেই দেশে ফিরে যাবেন কেন উইলিয়ামসন এবং ট্রেন্ট বোল্ট। ফাইল ফটো

দুই ম্যাচ টেস্ট সিরিজের পর শ্রীলঙ্কার বিপক্ষে তাদের মাটিতে তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজ খেলার জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড। নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন দলে জায়গা পাননি। 

টি-টুয়েন্টি সিরিজে টানা খেলার ক্লান্তি থেকে মুক্তি দেয়ার জন্যই উইলিয়ামসনকে বিশ্রাম দেয়া হয়েছে। বিশ্বকাপের সেরা খেলোয়াড় উইলিয়ামসনের অনুপস্থিতিতে কিউইদের নেতৃত্ব দেবেন টিম সাউদি।

উইলিয়ামসনের মতোই ক্লান্তিজনিত কারণে টি-টুয়েন্টি সিরিজের স্কোয়াডে নেই পেসার ট্রেন্ট বোল্ট। আগামী ২২ আগস্ট থেকে শুরু হওয়া দ্বিতীয় টেস্ট খেলেই বোল্ট এবং উইলিয়ামসন দেশে ফিরে যাবেন।

লঙ্কান কন্ডিশনের কথা মাথায় রেখে নিউজিল্যান্ড দলে তিন স্পিনার মিশেল স্যান্টনার, টড অ্যাসলে এবং ইশ সোধিকে নেয়া হয়েছে। ডগ ব্রেসওয়েলের বদলে এসেছেন সেথ র‍্যান্স।

কিউই দলে ফিরেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান টিম সেইফের্ট। বিশ্বকাপের আগে প্লাঙ্কেট শিল্ডের ম্যাচ খেলতে গিয়ে আঙুলের ইনজুরিতে পড়েছিলেন সেইফার্ট। যার ফলে তিনি বিশ্বকাপের স্কোয়াড থেকে ছিটকে যান। এবার ইনজুরি কাটিয়ে পুনরায় দলের সঙ্গে যোগ দিচ্ছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। 

আগামী ১ , ৩ এবং ৬ সেপ্টেম্বর টি-টুয়েন্টি সিরিজের তিনটি ম্যাচই পাল্লেকেলেতে অনুষ্ঠিত হবে। 

নিউজিল্যান্ড স্কোয়াড : টিম সাউদি (অধিনায়ক), টড অ্যাস্টলে, টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, লুকি ফার্গুসন, মার্টিন গাপটিল, স্কট কুগ্লেইন, ড্যারেল মিশেল, কলিন মুনরো, সেথ র‍্যান্স, মিশেল স্যান্টনার, টিম সেইফের্ট, ইশ সোধি এবং রস টেলর। 

আরআইএস 
 

আরও পড়ুন