• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৯, ০১:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০১৯, ০১:৩৬ পিএম

মেসির ইনজুরি নিয়ে চলছে লুকোচুরি খেলা! 

ক্রীড়া ডেস্ক
মেসির ইনজুরি নিয়ে চলছে লুকোচুরি খেলা! 
বার্সেলোনার প্রতি ম্যাচের আগে জানা যাচ্ছে, ইনজুরি থেকে সেরে না ওঠায় মেসি এই ম্যাচে খেলতে পারবেন না। ফটো : রয়টার্স

গত আগস্ট মাসের প্রথম সপ্তাহে বার্সেলোনার অনুশীলন পর্বে যোগ দিয়েই ডান পায়ের গ্রেড ওয়ানের কাফ ইনজুরিতে পড়েন লিওনেল মেসি। পরে ব্যক্তিগত অনুশীলনে ফিরলেও প্রত্যাশার চেয়ে সেরে উঠতে বেশি সময়ই লাগছে এই ফুটবল জাদুকরের। 

আগামী ১৫ সেপ্টেম্বর লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষেও মেসির নামা হচ্ছে না। এমনকি ১৮ সেপ্টেম্বর চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে মেসির খেলা নিয়েও সংশয় জেগেছে। 

মেসি বার্সার হয়ে খেলতে পারেননি হুয়ান গাম্পার ট্রফির শিরোপা নির্ধারণী ম্যাচ। এমনকি প্রাক-মৌসুম পর্বের শেষ পর্ব যুক্তরাষ্ট্র মিনি ট্যুরেও তার যাওয়া হয়নি। 

লা লিগায় এবারের মৌসুমের প্রথম ম্যাচে মেসির অভাব ভালোভাবেই টের পেয়েছে বার্সেলোনা, হেরেছে অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে। গত ২২ আগস্ট নতুন মৌসুমে প্রথমবারের মতো অনুশীলনে দেখা যায় আর্জেন্টিনা এবং বার্সেলোনার তারকা ফুটবলারকে। ন্যু ক্যাম্পে ক্লাব সতীর্থদের সঙ্গে তিনি সময় অতিক্রম করেন।

রিয়াল বেটিসের বিপক্ষে ম্যাচে নামার কথা থাকলেও শেষ পর্যন্ত মেসি খেলেননি। তার খেলার বিষয়ে বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে সাফ জানিয়ে দিয়েছিলেন, মেসিকে নিয়ে তিনি কোনো ঝুঁকি নিতে চাচ্ছেন না। আর সেই কারণে গত ৩১ আগস্ট ওসাসুনার বিপক্ষে ম্যাচেও খেলতে পারেননি এলএম টেন। 

বার্সেলোনার প্রতি ম্যাচের আগে জানা যাচ্ছে, ইনজুরি থেকে সেরে না ওঠায় মেসি এই ম্যাচে খেলতে পারবেন না। বারবার এমন ঘোষণা ক্লাবের মাধ্যমে আসায় এখন সবার মনে প্রশ্ন জেগেছে, প্রতি ম্যাচের আগেই কেম মেসিকে নিয়ে এমন কথা শোনা যাচ্ছে? তবে কি তার দীর্ঘমেয়াদী ইনজুরির খবর লুকিয়ে রাখছে কাতালাম শিবির? 

আরআইএস  

আরও পড়ুন

Islami Bank