• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৫:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৬:৪০ পিএম

বিরাট কোহলির টুইটে তোলপাড়, অবসরে যাচ্ছেন ধোনি!

ক্রীড়া ডেস্ক
বিরাট কোহলির টুইটে তোলপাড়, অবসরে যাচ্ছেন ধোনি!
ছবি: এপি

অনেক দিন ধরেই ভারতীয় ক্রিকেটে আলোচনায় সাবেক বিশ্বকাপ জয়ী অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির অবসর। এবার আরও একবার আলোচনায় এসেছে ধোনির অবসর প্রসঙ্গ। আর তা সামনে নিয়ে এসেছেন ভারতের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি। 

তিন বছর আগের টি-টুয়েন্টি বিশ্বকাপে ধোনির সঙ্গে তার জুটি নিয়ে করা কোহলির সেই টুইট সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই মনে করছেন ধোনির অবসরের ব্যাপারে জানতে পেরেই এমন টুইট করেছেন কোহলি। 

সেই ম্যাচে অজিদের দেয়া ১৬১ রান তাড়া করতে নেমে ৭.৪ ওভারে ভারত করেছিল তিন উইকেটে ৪৯ রান। এরপর যুবরাজ সিংও আউট হয়ে গেলে ব্যাটিংয়ে নামেন ধোনি। কোহলির সঙ্গে ৬৭ রানের জুটি গড়েন তিনি। ওই জুটিতে যেটা এক রান হওয়ার ধোনির জন্য সেটা হতো দুই রান। 

ওই ম্যাচের স্মৃতিচারণ করে টুইটারে কোহলি লিখেন,‘ওই ম্যাচের কথা আমি ভুলতে পারব না। সেটা ছিল বিশেষ এক রাত।’ ধোনিকে উদ্দেশ করে কোহালি লেখেন, ‘ফিটনেস পরীক্ষার সময়ে যে ভাবে ছুটতে হয়, ওই লোকটা আমাকে ঠিক সেই ভাবেই ছুটিয়েছিল।’ 

কোহলির এই টুইটের পর থেকেই নতুন করে শুরু হয়েছে ধোনির অবসর আলোচনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলির টুইট শেয়ার করে অনেকে লিখছেন, ‘তাহলে কী অবসরে যাচ্ছেন ধোনি?’

https://twitter.com/imVkohli

https://t.co/7d6QrS2MOJ

https://twitter.com/_cleanbowled

এমএইচবি

আরও পড়ুন

Islami Bank