• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০১৯, ০৪:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১১, ২০১৯, ০৪:৫৬ পিএম

জিম্বাবুয়ের কাছে পাত্তাই পেল না মুশফিক-সাব্বিররা

ক্রীড়া ডেস্ক
জিম্বাবুয়ের কাছে পাত্তাই পেল না মুশফিক-সাব্বিররা
ছবি : সংগৃহীত

জাতীয় দলের দুই তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম ও সাব্বির রহমানকে নিয়ে গড়া বিসিবি একাদশ বড় ব্যবধানে হেরে গেছে জিম্বাবুয়ের কাছে। ফতুল্লার খান সাহেব ওসমানী স্টেডিয়ামে টি-টুয়েন্টি প্রস্তুতি ম্যাচে বিসিবিকে ৭ উইকেট আর ১৬ বল হাতে রেখে হারিয়েছে হ্যামিল্টন মাসাদাকদজার দল।

টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বিসিবি একাদশের অধিনায়ক সাইফ হাসান। উদ্বোধনী জুটিতে অধিনায়কের সঙ্গে ২৬ রানের জুটি গড়েন মোহাম্মদ নাঈম। এক চার ও এক ছয়ে ১৯ বল থেকে ২১ রান করে মাদজিভার বলে সাজঘরে ফেরেন সাইফ। ১৪ বল থেকে ২৩ রান করে উইলিয়ামসের বলে মুতুমভুজির হাতে ক্যাচ তুলে দিয়ে আউট হন নাঈম। 

তিন নম্বরে ব্যাটিংয়ে নেমে ৩১ বল থেকে ৩০ রান করে উইলিয়ামসের বলে আউট হন সাব্বির রহমান। এরপর ২৬ বল থেকে মুশফিকের ২৬ রানের উপর ভর করে শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৪২ রান করে বিসিবি একাদশ। জাতীয় দলের স্কোয়াডে থাকা আরেক ক্রিকেটার আফিফ হোসেন ১০ বল থেকে করেন ৮ রান। 

১৪৩ রানের লক্ষ্যে খেলতে নেমে ব্রেন্ডন টেইলরের ৪৪ বল থেকে ৫৭ রান। এবং অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজার ২৩ বলে ৩১ রান ও মারুমার ২৮ বলে ৪৬ রানের উপর ভর করে ১৬ বল আগেই লক্ষ্যে পৌঁছে যায় জিম্বাবুয়ে। বাংলাদেশের পক্ষে তিন উইকেট পান আফিফ হোসেন।  

এমএইচবি

আরও পড়ুন

Islami Bank