• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০৩:১০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০৩:১২ পিএম

বিপিএলের ফ্রাঞ্চাইজিদের সব সমস্যা আমরা নিয়ে নিলাম : পাপন  

বিপিএলের ফ্রাঞ্চাইজিদের সব সমস্যা আমরা নিয়ে নিলাম : পাপন  

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) সপ্তম আসরে কোনো ফ্র্যাঞ্চাইজি না থাকার বিষয়ে আবারো কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ ও জিম্বাবুয়ের ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, বিপিএল নিয়ে সবকিছু ইতোমধ্যে ঠিক হয়ে গেছে। ফ্রাঞ্চাইজি যে আর দিচ্ছি না, এটাতে কোনো সন্দেহ নেই। ফ্রাঞ্চাইজির এবার কোনো সুযোগ নেই। তবে আমরা টিম স্পন্সর নিচ্ছি। সেখানে অবশ্যই তারাও (ফ্রাঞ্চাইজি দল) আবেদন করতে পারবে। কোনো অসুবিধা নেই। 

পাপন বলেন, পত্র-পত্রিকায় যদি আসে কারা কারা স্পন্সরের ব্যাপারে আগ্রহী আমরা অবশ্যই দেখবো। আমাদের কাউকে বাদ দেয়ার ইচ্ছা নেই। আমরা কিন্তু কাউকে বাদ দিতে চাচ্ছি না। কথাটা আমি খুব স্পষ্ট করে বলতে চাই। আমরা চাচ্ছি সমস্যার স্থায়ী সমাধান। যদি আমরা কখনো বুঝতে পারি যে এই সমস্যা আর হবে না, অবশ্যই আমরা আগের ফরম্যাটে ফেরত যেতে পারি। আগের ফরম্যাটে তো আমাদের সমস্যা ছিল না। সমস্যা তো ফ্রাঞ্চাইজিদের। দুইদিন পরপর তো তারা অভিযোগ করছিল, আমরা তো করছিলাম না। ওদের যখন এতো সমস্যা, তখন সব সমস্যা আমরা নিয়ে নিলাম। এখন যদি ওরা কখনো মনে করে এগুলো ওদের জন্য আর সমস্যা হবে না, তারা আসবে। 

এর আগে গত ১১ সেপ্টেম্বর সংবাদ সম্মেলনে এসে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, বিপিএলের পরের আসর হবে বিসিবির তত্বাবধানে, সব দলের মালিক বিসিবি।নাম হবে বঙ্গবন্ধু বিপিএল। খেলবে সাত দল। ফ্র্যাঞ্চাইজিদের দাবি মানা সম্ভব নয়, তাই এমন সিদ্ধান্ত। 

আরআইএস 

আরও পড়ুন