• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০৪:০৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০৪:০৬ পিএম

ফাইনালে খেলতে পারবেন বিপ্লব? 

ফাইনালে খেলতে পারবেন বিপ্লব? 
ইনজুরি আক্রান্ত লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের হাতে তিনটি সেলাই লেগেছে। ফটো : সংগৃহীত

ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজে নিজের অভিষেক ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লব দারুণ নিয়ন্ত্রিত বোলিং করে ৪ ওভারে ১৮ রান দিয়ে ২ উইকেট দখল করেন। কিন্তু অভিষেক ম্যাচে এমন আলো ছড়িয়েও সবকিছু পুরোপুরি তার নিজের মতো হয়নি। 

ম্যাচ চলাকালীন হ্যামিল্টন মাসাকাদজার একটি এক শট ফেরাতে গিয়ে বাঁ হাতের তালুতে চোট পান তিনি। যার কারণে তার হাতে তিনটি সেলাইও লেগেছে। এই ইনজুরির কারণে আফগানিস্তানের বিপক্ষে লীগ পর্বের শেষ ম্যাচে তিনি খেলতে পারেননি।

এখন সবার যে বিষয়টি জানার জন্য কৌতূহল জেগেছে তা হলো- ফাইনালে খেলতে পারবেন তো বিপ্লব? ১৯ বছর বয়সী এই ক্রিকেটার খেলার জন্য কতটা ফিট?

সংবাদ সম্মেলনে বিপ্লবের ফাইনালে খেলার সম্ভাবনা নিয়ে কথা কথা বলেছেন লাল-সবুজের দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো। তিনি বলেন, তার (বিপ্লব) তার বাঁ হাতে সেলাই পড়েছে। যদিও সেটা তার বোলিংয়ের হাত নয়, তবে আমরা ইনজুরি আক্রান্ত কাউকে খেলাতে পারি না। কারণ সে ক্যাচ লুফে নিতে ব্যর্থ হতে পারে কিংবা আরো বেশি চোট পেতে পারে। এটাই আমাদের চিন্তার কারণ। 

ডমিঙ্গো বলেন, আমি সবসময় শতভাগ ফিট খেলোয়াড়দের নিয়ে একাদশ সাজাতে চাই। আমি মনে করি বিপ্লবের পরিবর্তে দলে নেয়ার মতো আমাদের অনেক খেলোয়াড় আছে। 

আরআইএস  
 

আরও পড়ুন