• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০১৯, ১১:৫৭ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০১৯, ১২:০১ পিএম

মেসি কত দিন পর ফিরবে জানে না বার্সাও

মেসি কত দিন পর ফিরবে জানে না বার্সাও
ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধেই কুচকিতে টান লাগে মেসির। ছবি : গেটি

ইনজুরি যেন পিছু ছাড়ছে না বার্সেলোনার আর্জেন্টাইন ফরওয়ার্ড লিওনেল মেসির। মৌসুমের শুরুতে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েই ইনজুরিতে পড়েন তিনি। এরপর দীর্ঘ দিন পর ভিয়ারিয়ালের বিপক্ষে মৌসুমে প্রথমবারের মতো বার্সার শুরুর একাদশের হয়ে মাঠে নামেন আর্জেন্টাইন সুপারস্টার।

ইনুজরির কারণে ম্যাচের পুরোটা সময় মাঠে থাকতে পারেননি মেসি। ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধেই কুচকিতে টান লাগে তার। ফলে দ্বিতীয়ার্ধে আর তাকে নামাতে পারেননি কোচ আর্নেস্ত ভালভার্দে।

তবে সেই সময়ে তার ক্লাব বার্সেলোনার কোচ আর্নেস্তো ভালভার্দে জানিয়েছিলেন মেসির ইনজুরি গুরুতর নয়। তবে শুক্রবার গেতাফের বিপক্ষে ম্যাচের স্কোয়াড ঘোষণা করেন তিনি, যেখানে ছিল না মেসির নাম। পরে তার কাছে বার্সা অধিনায়কের ফেরার ব্যাপারে জানতে চাইলে, তিনি নির্দিষ্ট করে কিছু বলতে পারেননি। 

ভালভার্দে বলেন, ‘আমি ঠিক জানি না মেসি কতদিন মাঠের বাইরে থাকবে। আমরা আশা করছি খুব দ্রুতই দলের সঙ্গে যোগ দিবে সে। আমার মনে হয় না এটা গুরুতর কিছু। সামান্য ব্যথা শুধু। আমরা দেখবো আগামী সপ্তাহে সবকিছু কেমন যায়।’

তিনি আরও বলেন, ‘মেসি খেললে আমাদের শক্তি অনেক বেড়ে যায়। আর যখন মেসি খেলে না তখন আমরা সত্যিকারের ম্যাচ উইনারের অভাবে ভুগি। তবে আমাদের দলে যথেষ্ঠ ভালো খেলোয়াড় আছে। মেসির ফিরতে দেরি হলেও আমাদের লড়াই চালিয়ে নিতে হবে।’

এমএইচবি

আরও পড়ুন