• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২০, ২০১৯, ০৫:০৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২০, ২০১৯, ০৫:০৩ পিএম

ক্যাসিনো ঝড় : প্রিমিয়ার লীগে খেলবে না আরামবাগ

ক্যাসিনো ঝড় : প্রিমিয়ার লীগে খেলবে না আরামবাগ

খুব বেশিদিন আগের কথা নয়, ২০১৮ সালের ১০ ফেব্রুয়ারি স্বাধীনতা কাপের শিরোপা জিতেছিল আরামবাগ ক্রীড়া সংঘ। সাদামাটা ক্লাবটিই যেন বদলে যেতে থাকে ধীরে ধীরে। 

বর্তমান জাতীয় দলের ফুটবলার রবিউল, সুফিল, জাফর ইকবাল, আরিফুরের ফুটবল স্বপ্নটা ডানা মেলেছিলে এই ক্লাবের জার্সিতে। দেশের অন্যতম সেরা কোচ মারুফুল হকের অধীনে গত প্রিমিয়ার লীগেও সেরা পাঁচে ছিলে ক্লাবপাড়ার দলটি।
 
অথচ ক্যাসিনো ব্যবসায় ক্লাবের জড়িত থাকার জেরে চলতি মৌসুমের ফুটবল দলবদলে অংশ নিচ্ছে না আরামবাগ ক্রীড়া সংঘ। এক মৌসুমের স্বেচ্ছা নির্বাসনের পর আরামবাগ ঘুরে দাঁড়িয়ে ২০২০-২১ মৌসুমে ফেডারেশনের সাহায্যে আবারো ফুটবল মাঠে ফিরতে চায়। 

সভাপতি মমিনুল হক সাঈদ ক্যাসিনো কাণ্ডে জড়িয়ে রয়েছেন পলাতক। তার অনুপস্থিতিতে ক্লাবটিতে এখন রাজ্যের নিস্তব্ধতা। আর্থিক সংকটে ক্লাবটির অস্তিত্বই এখন হুমকির পথে। 

আগে চুক্তি করা ফুটবলারদের কাছ থেকে ফেরত নেয়া হচ্ছে টাকা। ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় থাকা ফুটবলাররা এরই মধ্যে যোগ দিচ্ছেন নতুন দলে। ক্লাব ছেড়ে নতুন ঠিকানায় আগেই যোগ দিয়েছেন রবিউল, বাবলু, আরিফুররা। তারপরেও ফুটবল ফেডারেশনের কাছে ক্লাবটির চাওয়া, আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লীগে অংশ না নিলেও যেন তাদেরকে রেলিগেটেড করা না করা। 

সূত্র : চ্যানেল টুয়েন্টি ফোর

আরআইএস 
 

আরও পড়ুন