• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২০, ২০১৯, ১২:২৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২০, ২০১৯, ১২:২৮ পিএম

লিভারপুলের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমালো ম্যানসিটি

লিভারপুলের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমালো ম্যানসিটি
ইপিএলে ক্রিস্টাল প্যালেসের জালে বল জড়িয়ে উদযাপনরত ম্যানচেস্টার সিটির ফুটবলাররা। ফটো : টুইটার

ক্রিস্টাল প্যালেসকে ২-০ গোলে হারিয়ে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লীগে (ইপিএল) জয়ের ধারায় বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। এই জয়ের ফলে তারা পয়েন্ট টেবিলে সবার উপরে থাকা লিভারপুলের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমাতে সক্ষম হয়েছে। আগের ম্যাচে ম্যানসিটি উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের কাছে হেরে বসেছিল। 

শনিবার (১৯ অক্টোবর) ক্রিস্টাল প্যালেসের মাঠে অনুষ্ঠিত ম্যাচের ৩৯ মিনিটের মাথায় বের্নার্দো সিলভার ক্রসে বল পেয়ে ডি-বক্সের ভেতর থেকে ডাইভিং হেডে বল জালে জড়িয়ে সিটিকে লিড এনে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিইয়েল জেসুস। ম্যানচেস্টার সিটির হয়ে এটি ছিল তার ৫০তম গোল।

জেসুসের গোলের রেশ কাটতে না কাটতেই ৪১ মিনিটে পাল্টা আক্রমণ থেকে রাহিম স্টার্লিংয়ের বাড়ানো বল আদায় করে ডি বক্সের ভেতর থেকে বল মাটিতে পড়ার আগেই দারুণ এক ভলিতে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন ডেভিড সিলভা। 

দিনের অন্যান্য ম্যাচে নিউক্যাসলকে ১-০ গোলে চেলসি, ওয়েস্ট হ্যামকে ২-০ গোলে এভারটন এবং বার্নলিকে ২-১ গোলে হারিয়েছে লেস্টার সিটি। ওয়াটফোর্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে টটেনহ্যাম হটস্পার।

এখন পর্যন্ত ৯ ম্যাচে ৬ জয় ও ১ ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে ম্যানসিটি। লিভারপুল ৮ ম্যাচের সবকটিতে জিতে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে।

আরআইএস 
 

আরও পড়ুন