• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২২, ২০১৯, ১২:০৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২২, ২০১৯, ১২:০৭ পিএম

কলকাতা টেস্টে প্রধানমন্ত্রীর থাকা নিশ্চিত! 

কলকাতা টেস্টে প্রধানমন্ত্রীর থাকা নিশ্চিত! 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কলকাতা টেস্টে উপস্থিতির বিষয়টি নিশ্চিত করেছেন সৌরভ গাঙ্গুলী। ফটো : সংগৃহীত

সংগঠনের স্বাধীনতা, পারিশ্রমিক বৃদ্ধি, ঘরোয়া ক্রিকেটের সংস্কার, চুক্তি কাঠামোর পরিবর্তনসহ ১১ দফা দাবিতে দেশের ক্রিকেটারদের ধর্মঘটের মধ্যেই আগামী ২২ নভেম্বর বাংলাদেশ ও ভারতের মধ্যকার অনুষ্ঠেয় কলকাতা টেস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী।

হিন্দুস্তান টাইমসের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে কলকাতা টেস্ট দেখার জন্য পাওয়া আমন্ত্রণ গ্রহণ করেছেন। 

এদিকে, এএনআইয়ের বরাতে গাঙ্গুলী বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইডেন গার্ডেনে ভারত-বাংলাদেশ সিরিজের দ্বিতীয় টেস্টে উপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করছি। সবকিছু যদি পরিকল্পনামাফিক হয়, তবে তিনি ম্যাচ শুরুর সিগনাল রিং বেল বাজাবেন। আমরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও আমন্ত্রণ জানিয়েছি।

এদিকে ইডেন গার্ডেনে অনুষ্ঠেয় কলকাতা টেস্টকে সামনে রেখে ২০০০ সালে ভারতের বিপক্ষে বাংলাদেশের অভিষেক টেস্টের দুই দলের ক্রিকেটারদেরও আমন্ত্রণ করতে চান তিনি সৌরভ গাঙ্গুলী। 

তিনি বলেন, বাংলাদেশের বোর্ডের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলবো। যারা ভারত-বাংলাদেশ প্রথম টেস্টে খেলেছিলেন, সেই দলের ক্রিকেটারদের সংবর্ধনা দেয়ার পরিকল্পনা রয়েছে সিএবির। বাংলাদেশের বোর্ড প্রেসিডেন্টকে আমন্ত্রণ জানাবো, অনুরোধ করবো ওই দলের সদস্যদের যেন টেস্টের প্রথম দিন আসার অনুমতি দেয়া হয়।

আরআইএস 
 

আরও পড়ুন