• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০১৯, ০১:২০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৯, ২০১৯, ০১:২০ পিএম

আমরা অবশ্যই সাকিবের পাশে থাকবো : ক্রীড়া প্রতিমন্ত্রী

আমরা অবশ্যই সাকিবের পাশে থাকবো : ক্রীড়া প্রতিমন্ত্রী
সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। ফটো : একাত্তর টিভি

ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে তা প্রত্যাখ্যান করলেও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দুর্নীতি দমন বিভাগকে তা অবগত না করায় ফেঁসে যাচ্ছেন সাকিব আল হাসান। তবে নিষেধাজ্ঞার খড়গ নামার সামনে দাঁড়িয়ে থাকা সাকিবের পাশে থাকার ঘোষণা দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে সচিবালয়ে ক্রীড়া মন্ত্রণালয়ে নানা ইস্যুতে উত্তপ্ত ক্রীড়াঙ্গনের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের পাশে থাকবে ক্রীড়া মন্ত্রণালয়। তার প্রতি কোন অন্যায় না হয়, সে বিষয়ে আমরা সজাগ আছি। 

তিনি বলেন, সাকিবের বিষয়টি ধোঁয়াশা রয়েছে। কেউই বুঝতে পারেনি বিষয়টি এতদূর গড়াবে। সাকিবের বিষয়টি নিয়ে আইসিসির সঙ্গে বিসিবিকে যোগাযোগ করতে বলা হয়েছে। বিসিবি বলেছে, ইতোমধ্যে বিষয়টি নিয়ে আইসিসি তদন্ত করছে।  

এদিকে, ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িয়ে বর্তমানে কারাগারে থাকা বিসিবি পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াকে তার পদ থেকে সরিয়ে দেয়া উচিৎ বলেও মন্তব্য করেন জাহিদ আহসান রাসেল। তিনি বলেন, নৈতিক কারণে হলেও তাকে সরিয়ে দেয়া উচিৎ বলে আমি মনে করি। 

তিনি আরও বলেন, লোকমান হোসেন ভূঁইয়াকে সরিয়ে দেয়ার জন্য আমি আগেই বিসিবিকে বলেছিলাম। কিন্তু তারপর সামনে অনেক ইস্যু চলে আসল। ক্রিকেটাররা ধর্মঘটে গেল। সামনে ভারত সফর। ক্রিকেটারের প্রতি যেন অবিচার না হয় এবং অন্যায় না করলে কেউ যেন শাস্তি না পায় সেটি নিশ্চিত হওয়া উচিৎ।

আরআইএস 
 

আরও পড়ুন