• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৪, ২০১৯, ১১:০৮ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৪, ২০১৯, ১১:০৯ এএম

আন্দ্রে গোমেজকে ফাউল করে কান্নায় ভেঙে পড়লেন হিয়ুং মিন

আন্দ্রে গোমেজকে ফাউল করে কান্নায় ভেঙে পড়লেন হিয়ুং মিন
এভারটন মিডফিল্ডার আন্দ্রে গোমেজকে ফাউল করার পর তার অবস্থা দেখে কান্নায় ভেঙে পড়েন সং হিয়ুং মিন। ফটো : গেটি ইমেজ

ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচে এভারটন মিডফিল্ডার আন্দ্রে গোমেজের কাছ থেকে বল দখলে নিতে গিয়ে পেছন থেকে ছুটে আসেন সং হিয়ুং মিন। গোমেজকে চ্যালেঞ্জ করতে গিয়ে পা বাড়িয়ে দেন হিয়ুং মিন, আর তাতেই ঘটে যায় চরম সর্বনাশ। 

গুরুতর আঘাত পেয়ে পড়ে যান গোমেজ। ব্যথায় কাতরানো অবস্থায় তিনি মাঠে গড়াগড়ি খেতে থাকেন। পরে স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। এ সময় গোমেজের অবস্থা দেখে নিজের আবেগ সামলাতে পারেননি সং হিয়ুং মিন। মুখে হাত চেপে কান্নায় ভেঙে পড়েন টটেনহ্যাম হটস্পারের এই ফরোয়ার্ড।

রোববার (৩ নভেম্বর) গুডিসন পার্কে অনুষ্ঠিত ম্যাচের ৭৮ মিনিটে অনাকাঙ্ক্ষিত এই ঘটনাটি ঘটে। আন্দ্রে গোমেজকে বাজেভাবে ফাউল করার কারণে সং হিয়ুং মিনকে প্রথমে হলুদ কার্ড দেখান রেফারি। পরে অবশ্য হিয়ুং মিনকে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়। 

সাবেক এভারটন উইঙ্গার প্যাট নেভিন ঘটনার বিবরণ দিতে গিয়ে বলেন, খেলোয়াড়রা ভেঙে পড়েছিল। সবার হাত ছিল মাথায়। লাল কার্ড দেখার আগে সনকে উন্মাদের মতো দেখাচ্ছিল। 

টটেনহ্যাম ফুটবলার ডেলে আলী ম্যাচ শেষে বলেছেন, ড্রেসিংরুমে সনকে কোনোভাবেই শান্ত করা যাচ্ছে না। সন কান্নায় ভেঙে পড়েছে। এটা আসলে ওর দোষ না। ওর মতো ভালো মনের মানুষ কমই আছে। ও এতোটাই ভেঙে পড়েছে যে মাথাও উঁচু করতে পারছে না, কেঁদেই যাচ্ছে।

এদিকে, টটেনহ্যাম কোচ মাউরোসিও পচেত্তিনো ম্যাচ শেষে বলেছেন, আমি গোমেজকে শুভকামনা জানাতে চাই। আপাতত তার দ্রুত সেরে ওঠাটাই আমাদের সবার কামনা। মূলত বেকায়দায় পড়ে যাওয়ায় গোমেজের এই ভয়াবহ পরিণতি হয়েছে। টিভি রিপ্লেতে ওই ট্যাকেলে সনের দোষ কমই মনে হয়েছে। স্বাভাবিক অ্যাকশনই ছিল, কিন্তু দুর্ভাগ্য গোমেজের সে এমন ইনজুরিতে পড়লো। সনকে লাল কার্ড দেখানো সঠিক না ভুল সিদ্ধান্ত সেটা এই মুহূর্তে অগুরুত্বপূর্ণ বিষয়।

ঘটনাবহুল এই ম্যাচে ৬৩ মিনিটে ডেলে আলীর গোলে লিড পেয়েছিল টটেনহ্যাম। তবে ইনজুরি সময়ের সপ্তম মিনিটে এভারটনের তুর্কি মিডফিল্ডার তোসুন হেডে গোল করলে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

আরেক ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ২-০ গোলে হারিয়েছে লেস্টার সিটি। 
  
আরআইএস 

আরও পড়ুন