• ঢাকা
  • শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ৭, ২০১৯, ০৯:৫৬ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৭, ২০১৯, ০৯:৫৬ এএম

কস্তার দুর্দান্ত গোলে জুভেন্টাসের নাটকীয় জয়

ক্রীড়া ডেস্ক
কস্তার দুর্দান্ত গোলে জুভেন্টাসের নাটকীয় জয়
নাটকীয় জয়ের পর প্রবল উল্লাসে ফেটে পড়ে জুভেন্টাসের খেলোয়াড়রা। ফটো : টুইটার

ব্রাজিলিয়ান তারকা ডগলাস কস্তার দুর্দান্ত এক গোলে চ্যাম্পিয়ন্স লীগের খেলায় রুশ ক্লাব লোকোমোতিভ মস্কোর বিপক্ষে ২-১ গোলের নাটকীয় জয় পেয়েছে জুভেন্টাস। এই জয়ের ফলে শেষ ষোলোর টিকেট নিশ্চিত করেছে তুরিনের বুড়িরা। 

বুধবার (৬ নভেম্বর) রাতে মস্কোয় অনুষ্ঠিত ‘ডি’ গ্রুপের ম্যাচের তৃতীয় মিনিটেই ৩০ গজ দূর থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোর নেয়া বাঁকানো ফ্রি কিক লোকোমোতিভের গোলরক্ষকের সামনে গিয়ে ড্রপ খায়। সেই বল ধরতে গিয়ে তিনি তালগোল পাকিয়ে ফেলেন। ফলে বল তার পায়ের ফাঁক দিয়ে বেরিয়ে যাওয়ার সময় ডি বক্সের কাছে গিয়ে অ্যারন র‌্যামসে ডান পায়ের টোকায় বল জালে পাঠালে লিড পায় জুভেন্টাস। 

এরপরই অবশ্য ম্যাচে দারুণভাবে ফিরে আসে লোকোমোতিভ মস্কো। ১২ মিনিটের সময় আলেকসেই মিরানচুকের নেয়া হেড পোস্টে লেগে ফিরে আসে। তবে ফিরতি বলে মিরানচুক বাঁ পায়ের কিকে সহজেই লক্ষ্যভেদ করলে স্বাগতিকরা সমতায় ফেরে। 

ম্যাচ শেষের আগ মুহূর্তে ইনজুরি সময়ের তৃতীয় মিনিটে গঞ্জালো হিগুয়েনের পাসে বল আদায় করে ডি বক্সের মধ্যে প্রবেশ করে কস্তা দুর্দান্ত এক গোল করলে স্বাগতিক দর্শকরা হয়ে যান হতভম্ব। আর স্বস্তির এক জয় নিয়ে মাঠ ছাড়ে মাউরিজিও সারির দল। 

এখন পর্যন্ত জুভেন্টাস ৪ ম্যাচে ৩ জয় ও ১ ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে। 

আরআইএস 
 

আরও পড়ুন