• ঢাকা
  • মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০১৯, ০২:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৯, ২০১৯, ০২:৫৮ পিএম

জয়-পরাজয়-টাই সবই সমান হলো বাংলা টাইগার্সের

ক্রীড়া ডেস্ক
জয়-পরাজয়-টাই সবই সমান হলো বাংলা টাইগার্সের
দিল্লি বুলস ও বাংলা টাইগার্সের মধ্যেকার ম্যাচের একটি দৃশ্য। ছবি : সংগৃহীত

তিন ম্যাচে সম্ভাব্য তিন রকমের ফলাফলই দেখে ফেলল বাংলা টাইগার্স। প্রথম ম্যাচে শেন ওয়াটসনের ব্যাটে চড়ে হেরেছিল তারা, এরপর আন্দ্রে ফ্লেচারের ঝড়ে জয় পায় বাংলা টাইগার্স। তৃতীয় ম্যাচে এসে দিল্লি বুলসের বিপক্ষে বাকি থাকা 'টাই' টাও দেখে ফেলল বাংলাদেশের মালিকানাধীন দলটি। 

টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল বাংলা টাইগার্স। ব্যাটিংয়ে নেমে ৩০ রানের আগেই দুই উইকেট হারিয়ে ফেলে তারা। তবে ২ চার ও ১ ছক্কায় ১৬ বলে রাইলি রুশোর ২৭ রান ও টম মরিসের ১৩ বলে ২২ এবং শেষদিকে ডেভিড উইশির ১০ বলে ২০ রানের উপর ভর করে ৭ উইকেট হারিয়ে ১০৮ রান তুলে বাংলা টাইগার্স। 

জবাব দিতে নেমে শুরুতে ওপেনার মোহাম্মদ ওসমানকে হারালেও আরেক ওপেনার কুশাল পেরেরার ৮ চার ও ১ ছক্কায় ১৮ বলে ৪৩ রানে লক্ষ্যের পথে ভালোভাবেই এগোতে থাকে দিল্লি বুলস। তবে এরপর মরগানের ১৫ বলে ২৭ রানের পর শেষ ওভারে তাদের প্রয়োজন ছিল ১৭ রান। 

শেষ ওভারে বল করতে আসেন ডেভিড উইশি। প্রথম বলটি ওয়াইড দেন তিনি। এরপরের বলে মরগান ১ রান নিলে স্ট্রাইকে আসেন লঙ্কান অ্যাঞ্জেলা ম্যাথিউস। দ্বিতীয় বলে ৪ মেরে পরের বলে সিঙ্গেল নেন তিনি। স্ট্রাইকে এসে উইশিকে ছক্কা হাঁকান মরগান। কিন্তু পরের বলেই ঘটে বিপত্তি। রান আউট হয়ে যান তিনি। এরপর শেষ বল থেকে ম্যাথিউস দুই রান নিলে ম্যাচ টাই হয়। 

এমএইচবি

আরও পড়ুন