• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০১৯, ১১:১৬ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১, ২০১৯, ১১:১৭ এএম

ভক্তের আবদার মেটাতে ট্রিপল সেঞ্চুরি করেছেন ওয়ার্নার!  

ভক্তের আবদার মেটাতে ট্রিপল সেঞ্চুরি করেছেন ওয়ার্নার!  
৩৩৫ রানের অপরাজিত ইনিংস খেলে মাঠ ছাড়ার সময় হেলমেট উঁচু করে সমর্থকদের অভিনন্দনের জবাব নেন ডেভিড ওয়ার্নার। ফটো : টুইটার

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভক্তের আবদার রাখতেই নাকি ট্রিপল সেঞ্চুরি করেছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। বিস্ময়কর হলেও এমন তথ্যই জানিয়েছেন ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস। 

পরে টুইটারে ওয়ার্নারের ট্রিপল সেঞ্চুরির রহস্য ফাঁস করে ক্যান্ডিস লেখেন, শারীরিক সক্ষমতা শক্তির আসল উৎস নয়। অদম্য ইচ্ছাশক্তিই শরীরে এনে দেয় শক্তি-সাহস। বহির্জগতের মানুষ আপনার সম্পর্কে কী মনে করছেন, তা মোটেও গুরুত্বপূর্ণ নয়। নিজের ক্ষমতায় আপনি কতটা বিশ্বাসী, সেটাই আসল ব্যাপার।

২০১৫ সালের ২৩ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যমে জোনাথন নামের এক ভক্ত ওয়ার্নারকে উদ্দেশ্য করে লিখেছিলেন, টেস্ট ক্রিকেটে অন্তত একটা ট্রিপল সেঞ্চুরি করো। ৪ বছর আগে সেই ভক্তের অনুরোধ দেখার পর সেদিন হাসেন ওয়ার্নার। তবে গত শনিবার অ্যাডিলেড টেস্টের দ্বিতীয় দিনে পাকিস্তানের বিপক্ষে সেই ভক্তের আবদার রাখলেন অস্ট্রেলিয়ার এই বাঁ হাতি ওপেনার। 

ওয়ার্নার কীর্তি দেখে গ্যালারিতে কেঁদে ফেলেন তার স্ত্রী ক্যান্ডিস। ফটো : সংগৃহীত 

এদিকে, অ্যাডিলেডের মাঠে ওয়ার্নার ট্রিপল সেঞ্চুরি করে শূন্যে লাফিয়ে উদযাপন করার মুহূর্তে দর্শক সারিতে বসে সানগ্লাসের আড়ালে চোখের পানি ধরে রাখতে পারেননি তার স্ত্রী। কারণ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেপটাউন টেস্টে বল বিকৃতি কেলেঙ্কারিতে জড়ানোর পর ক্রিকেট থেকে এক বছরের জন্য ওয়ার্নার নির্বাসিত হয়েছিলেন। এরপর দেশের জার্সি গায়ে চাপিয়ে প্রত্যাবর্তন। বিশ্বকাপ ও সীমিত ওভারে রান পেলেও অ্যাশেজ সিরিজে রান পাননি। তবে ঘরের মাঠে ব্রিসবেন টেস্টে সেঞ্চুরির পর ওভালে ট্রিপল সেঞ্চুরি হাঁকালেন ওয়ার্নার। সেই কীর্তি দেখে গ্যালারিতে ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস কেঁদে ফেলেন।

আরআইএস 

আরও পড়ুন