• ঢাকা
  • মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০১৯, ০৮:৫৭ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২, ২০১৯, ০৮:৫৭ এএম

অ্যাস্টন ভিলার কাছে ধাক্কা খেল ম্যানইউ  

ক্রীড়া ডেস্ক
অ্যাস্টন ভিলার কাছে ধাক্কা খেল ম্যানইউ  
অ্যাস্টন ভিলার সঙ্গে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ফটো : টুইটার

ইংলিশ প্রিমিয়ার লীগে দুঃসময় থেকে যেন কিছুতেই বেরিয়ে আসতে পারছে না ম্যানচেস্টার ইউনাইটেড। পিছিয়ে পড়ার পরও ঘুরে দাঁড়ানো রেড ডেভিলরা শেষ পর্যন্ত অ্যাস্টন ভিলার সঙ্গে ২-২ গোলে ড্র করে ১০ বছর পর তাদের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে।

রোববার (১ ডিসেম্বর) রাতে ওল্ড ট্র্যাফোর্ডে অনুষ্ঠিত ম্যাচের ১১ মিনিটে আনোয়ার এল ঘাজির ক্রসে বল পেয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করে অ্যাস্টন ভিলাকে লিড এনে দেন দলটির অধিনায়ক এবং ইংলিশ মিডফিল্ডার জ্যাক গ্রেলিশ। ৪২ মিনিটের মাথায় টম হেটনের আত্মঘাতী গোলে সমতায় ফেরে ম্যানইউ। 

বিরতির পর ৬৪ মিনিটের মাথায় সুইডিশ ডিফেন্ডার ভিক্টর লেনদেলোভ হেডে দারুণ এক গোল করে ওলে গানার সোলসকায়েরের দলকে এগিয়ে দিলে স্বাগতিক দর্শকরা উচ্ছ্বাসে ফেটে পড়লেও তা ২ মিনিটের বেশি স্থায়ী হয়নি। ম্যাচের ৬৬ মিনিটে ডি বক্সের ভেতর থেকে বাঁ পায়ের হাফ ভলিতে টাইরনে মিঙ্গস। 

এখন পর্যন্ত লীগে এই নিয়ে টানা ২ ও মোট ৬ ম্যাচ ড্র করলো ম্যানচেস্টার ইউনাইটেড। ১৪ ম্যাচ খেলে মাত্র চারটিতে জেতা দলটি ১৮ পয়েন্ট নিয়ে আছে টেবিলের নবম স্থানে।

দিনের আরেক ম্যাচে এভারটনকে ২-১ গোলে হারানো লেস্টার সিটি ৩২ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে। ৩ পয়েন্ট কম নিয়ে তিনে আছে ম্যানচেস্টার সিটি। চতুর্থ স্থানে থাকা চেলসির পয়েন্ট ২৬। ২০ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে টটেনহ্যাম হটস্পার। নরিচ সিটির মাঠে ২-২ ড্র করা আর্সেনাল ১৯ পয়েন্ট নিয়ে আছে আট নম্বরে।

আরআইএস 

আরও পড়ুন